• ঢাকা
  • সোমবার, ০১ জুলাই, ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১

যৌথ উদ্দ্যেগে স্বাস্থ্যসেবা বিষয়ক সম্মেলন লাইফ এন্ড হেলথ-থাইল্যান্ডের পায়াথাই পাহোলিওথিনের


নিজস্ব প্রতিবেদক জুন ২৯, ২০২৪, ০৭:০০ পিএম
যৌথ উদ্দ্যেগে স্বাস্থ্যসেবা বিষয়ক সম্মেলন লাইফ এন্ড হেলথ-থাইল্যান্ডের পায়াথাই পাহোলিওথিনের

ঢাকা: লাইফ এন্ড হেলথ লিমিটেড, থাইল্যান্ডের স্বনামধন্য হসপিটাল পায়াথাই পাহোলিওথিন এর সাথে যৌথভাবে বাংলাদেশি রোগীদের সরাসরি স্বাস্থ্য বিষয়ক পরামর্শ প্রদান করা হয়। পাশাপাশি এ বিষয়ে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। 

শনিবার (২৯ জুন) আয়োজিত এই সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন পায়াথাই পাহোলিওথিন হসপিটালের পরিচালক ও সহকারী অধ্যাপক ডা. ভিরায়া পাওচেরন। 

এ সময় হসপিটালের আন্তর্জাতিক বিপণন বিভাগের ডিভিশনাল ব্যবস্থাপক পাসিনি পাতানাসিরি, আন্তর্জাতিক বিপণন
ব্যবস্থাপক মি. জ মিন উ এবং লাইফ এন্ড হেলথ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডা. নীলাঞ্জন সেন, অপারেশন এন্ড মার্কেটিং পরিচালক মোহাম্মদ শহিদ উল্লাহ ও এম ফয়সাল আনোয়ার উপস্থিত ছিলেন।

১৯৭২ সালে হসপিটালের প্রতিষ্ঠাতা ডা. সাঙ্কট থোংবোরিসুতের অভিপ্রায় ও সংকল্পের সাথে প্রতিষ্ঠিত ও নির্মিত পায়াথাই পাহোলিওথিন হসপিটালে স্বাস্থ্য পরিষেবার সঙ্গে পেশাদারদের একটি অত্যন্ত দক্ষ দলের মাধ্যমে আধুনিক চিকিৎসা প্রযুক্তির একটি চমৎকার সংমিশ্রণ ঘটানো হয়েছে।

হসপিটালটি পায়াথাই হসপিটাল গ্রুপের একটি অংশ, যা থাইল্যান্ড জুড়ে বেশ কয়েকটি শীর্ষ স্তরের হসপিটাল পরিচালনা করে, এবং এগুলোর প্রত্যেকটি হসপিটালই উচ্চমানের স্বাস্থ্যসেবা প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। পায়াথাই পাহোলিওথিন হসপিটাল থাইল্যান্ডের প্রথম বেসরকারী হসপিটালগুলির মধ্যে একটি। সবচেয়ে দক্ষ চিকিৎসা পরিষেবা প্রদানের ক্ষেত্রে সেরা হসপিটাল হিসেবে গড়ে তুলবার লক্ষ্যে এই হসপিটালটি সাফান খোয়াই এলাকার ৬ রাইয়েরও বেশি স্থান জুড়ে ব্যাপক চিকিৎসা পরিষেবা প্রদান করে। 

এখানে ডাক্তার, নার্স, ফার্মাসিস্ট, বিশেষজ্ঞদের একটি দল রয়েছে যারা অত্যন্ত দক্ষতা, পেশাদারিত্ব এবং নৈতিকতার সঙ্গে পরামর্শ, যত্ন এবং চিকিৎসা সেবা দিয়ে থাকেন।

বাংলাদেশে ‘লাইফ অ্যান্ড হেলথ লিমিটেড’ এর ধানমন্ডিস্থ সুবাস্তু ইত্তেহাদ স্কয়ার, বাসাঃ ১১, রোডঃ ৫, মিরপুর রোড, ধানমন্ডি, ঢাকা ১২০৫, ছাড়াও বনানী এবং চট্টগ্রাম অফিস থেকে রোগীদের সমস্ত ক্লিনিক্যাল অনুসন্ধানের পাশাপাশি অ্যাপয়েন্টমেন্ট বুকিং, পাসপোর্ট জমা, ভিসা প্রদান, ভ্রমণের বুকিং, এয়ার অ্যাম্বুলেন্স এবং আরও অনেক ধরণের সহায়তা করে থাকে। 

এই অফিসের চিকিৎসা সহায়তায় কোনো সার্ভিস চার্জ নেই। তাই আপনার যে কোনো প্রকার চিকিৎসা সেবা প্রয়োজনে সরাসরি ০১৯৫১১১১৮০৫ নাম্বারে যোগাযোগ করুন।

এআর

Wordbridge School
Link copied!