• ঢাকা
  • শুক্রবার, ০৫ জুলাই, ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১

শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসির শরীয়াহ সুপারভাইজারী কমিটির ৮২তম সভা অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক জুলাই ২, ২০২৪, ০৮:৪৯ পিএম
শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসির শরীয়াহ সুপারভাইজারী কমিটির ৮২তম সভা অনুষ্ঠিত

শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসির শরীয়াহ সুপারভাইজারী কমিটির ৮২তম সভা সম্প্রতি ব্যাংকের কর্পোরেট প্রধান কার্যালয়ের পর্ষদ সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে। 

শরীয়াহ সুপারভাইজারী কমিটির কয়েকজন সম্মানিত সদস্য উক্ত সভায় ডিজিটাল প্ল্যাটফর্মে (ভিডিও কনফারেন্স-এর মাধ্যমে) অংশগ্রহণ করেন। উক্ত সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের শরীয়াহ সুপারভাইজারী কমিটির সম্মানিত চেয়ারম্যান জনাব মাওলানা মুফতী শাহেদ রহমানী। 

সভায় ব্যাংকের সার্বিক কার্যক্রমে শরীয়াহ পরিপালনের উপর গুরুত্ব আরোপ করে বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়। সভায় অন্যান্যদের মধ্যে শরীয়াহ সুপারভাইজারী কমিটির সম্মানিত সদস্য প্রফেসর ড. মুহাম্মদ আব্দুর রশীদ, মাওলানা মোহাম্মাদ সাদেকুল ইসলাম, ড. মুফতী ইউসুফ সুলতান ও  মাওলানা শাহ, মোহাম্মদ ওয়ালী উল্লাহ, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোসলেহ উদ্দীন আহমেদ, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম. আখতার হোসেন এবং ব্যাংকের শরীয়াহ সেক্রেটারিয়েটের প্রধান মাওলানা মো. ফরিদ উদ্দিন উপস্থিত ছিলেন।

পবিত্র কোরআন থেকে তিলাওয়াতের মাধ্যমে যথারীতি সভার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয় এবং ব্যাংকের উত্তরোত্তর সমৃদ্ধি ও কল্যাণ কামনা করে বিশেষ দো‘আ ও মুনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

এআর

Wordbridge School
Link copied!