• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

শাহজালাল ইসলামী ব্যাংক ও আটলান্টিক এক্সচেঞ্জ এলএলসির মধ্যে চুক্তি স্বাক্ষর


নিজস্ব প্রতিবেদক আগস্ট ১৮, ২০২৪, ০৫:৩৮ পিএম
শাহজালাল ইসলামী ব্যাংক ও আটলান্টিক এক্সচেঞ্জ এলএলসির মধ্যে চুক্তি স্বাক্ষর

ঢাকা: শাহজালাল ইসলামী ব্যাংক পিএলসি ও যুক্তরাষ্ট্র ভিত্তিক রেমিট্যান্স কোম্পানী আটলান্টিক এক্সচেঞ্জ এলএলসির মধ্যে সম্প্রতি শাহজালাল ইসলামী ব্যাংক পিএলসির করপোরেট প্রধান কার্যালয়ে রেমিট্যান্স বিষয়ে এক চুক্তি স্বাক্ষরিত হয়। 

শাহজালাল ইসলামী ব্যাংক পিএলসির ব্যবস্থাপনা পরিচালক মোসলেহ উদ্দীন আহমেদ এবং আটলান্টিক এক্সচেঞ্জ এলএলসি এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রেসিডেন্ট মোহাম্মদ গায়াত হাব্বাব নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত চুক্তিতে স্বাক্ষর করেন। উক্ত চুক্তি স্বাক্ষরের পর শাহজালাল ইসলামী ব্যাংক পিএলসির ব্যবস্থাপনা পরিচালক মোসলেহ উদ্দীন আহমেদের উপস্থিতিতে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম. আখতার হোসেন এবং আটলান্টিক এক্সচেঞ্জের কান্ট্রি ম্যানেজার, দক্ষিণ এশিয়া মো. রুবেল হোসাইন ডকুমেন্ট হস্তান্তর করেন।

আটলান্টিক এক্সচেঞ্জ এলএলসি রেমিট্যান্স এবং ব্যবসার জন্য ক্রস-বর্ডার পেমেন্ট এর একটি নেতৃস্থানীয় প্রতিষ্ঠান, যা ২ লক্ষাধিক গ্রাহককে অনলাইনে সারা বিশ্বের ৯৬টি দেশে এজেন্ট নেটওয়ার্কের মাধ্যমে এই রেমিট্যান্স সেবা প্রদান করে আসছে। 

বাংলাদেশে তাদের প্রিয়জনকে নিরাপদে এবং সহজে টাকা পাঠাতে আটলান্টিক এক্সচেঞ্জ এলএলসি বাংলাদেশি প্রবাসীদের সবচেয়ে বিশ্বস্ত ও পছন্দের। উক্ত চুক্তির আওতায় বাংলাদেশি প্রবাসীরা এখন থেকে শাহজালাল ইসলামী ব্যাংক পিএলসি এবং আটলান্টিক এক্সচেঞ্জ এলএলসি এর মাধ্যমে রেমিট্যান্স বাংলাদেশে
তাদের প্রিয়জনদের কাছে নিরাপদে এবং দ্রুত সময়ে পাঠাতে পারবে।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহজালাল ইসলামী ব্যাংক পিএলসির ফরেন রেমিট্যান্স ডিপার্টমেন্ট এর ইনচার্জ মোহাম্মদ শাখাওয়াত হোসাইন এবং ব্যাংকের জনসংযোগ বিভাগের ইনচার্জ (চলতি দায়িত্ব) কে. এম. হারুনুর রশীদ-সহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এআর

Wordbridge School
Link copied!