• ঢাকা
  • রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

ইউনিয়ন ব্যাংকের ব্যবসা উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত


সংবাদ বিজ্ঞপ্তি সেপ্টেম্বর ১০, ২০২৪, ০৯:৩৭ পিএম
ইউনিয়ন ব্যাংকের ব্যবসা উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

ঢাকা: ইউনিয়ন ব্যাংক পিএলসি’র ব্যবসা-বাণিজ্য পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) ব্যাংকের প্রধান কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। ভার্চুয়াল মাধ্যমে সভায় যোগ দেন ব্যাংকের সকল আঞ্চলিক প্রধান ও শাখা ব্যবস্থাপকগণ।  

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মুঃ ফরীদ উদ্দীন আহমদ। সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এ. বি. এম. মোকাম্মেল হক চৌধুরী। সভায় প্রধান কার্যালয়ের উপ-ব্যবস্থাপকবৃন্দ ও প্রধান কার্যালয়ের সকল বিভাগের প্রধানগণ সংযুক্ত ছিলেন। 

সভায় ব্যাংকের সর্বশেষ আমানত, বিনিয়োগ, বৈদেশিক বাণিজ্য ও আয়-ব্যয়ের পর্যালোচনা এবং প্রবাসী আয়, চলমান তারল্যের অবস্থা বিশদভাবে আলোচনা করা হয়। ব্যবসা উন্নয়ন ও তারল্যের বিষয়ে আঞ্চলিক প্রধান ও শাখা ব্যবস্থাপকগণের পদক্ষেপে সন্তোষ প্রকাশ করা হয়। 

প্রধান অতিথি পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মুঃ ফরীদ উদ্দীন আহমদ পরিচালনা পর্ষদের পক্ষ থেকে ব্যাংকিং খাতের বিদ্যমান সমস্যা সমাধানের লক্ষ্যে বাংলাদেশ ব্যাংকের গৃহীত পদক্ষেপের ভূয়সী প্রশংসা করেন।

সভায় অংশগ্রহণকারী সকলের প্রতি তাঁদের কার্যক্রমের মাধ্যমে ইউনিয়ন ব্যাংক যে একটি পূর্ণাঙ্গ ইসলামিক ব্যাংক তা যথোপযুক্তভাবে তুলে ধরার নির্দেশ প্রদান করা হয়। চলতি বছরের জন্য নির্ধারিত ব্যবসার লক্ষ্য অর্জন ও সাময়িক তারল্য সমস্যা সমাধানের জন্য শাখা ব্যবস্থাপকগণের দৃঢ় প্রচেষ্টা ও সাহসিকতার জন্য ধন্যবাদ প্রদান করেন।

আইএ

Wordbridge School
Link copied!