• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

আইসিএবি জাতীয় পুরস্কার অর্জন করল শাহ্জালাল ইসলামী ব্যাংক


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ১১, ২০২৪, ০৪:১৮ পিএম
আইসিএবি জাতীয় পুরস্কার অর্জন করল শাহ্জালাল ইসলামী ব্যাংক

ছবি : প্রতিনিধি

ঢাকা: ২০২৩ সালের সেরা বার্ষিক প্রতিবেদন প্রকাশের জন্য যৌথভাবে ১ম স্থানসহ তিন ক্যাটাগরীতে ২৪তম ICAB National Award অর্জন করল শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি। Private Sector Banks ক্যাটাগরীতে ধারাবাহিকভাবে চতুর্থবারের মত ১ম স্থান (গোল্ড), Corporate Governance Disclosures ক্যাটাগরীতে ২য় স্থান (সিলভার) এবং Integrated Reporting ক্যাটাগরীতে যৌথভাবে ১ম স্থান (গোল্ড) অর্জন করেছে শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি। 

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) ICAB রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে ২৪তম ICAB National Award প্রদান অনুষ্ঠানের আয়োজন করে। শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক ও রিক্স ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ তৌহীদুর রহমান অনুষ্ঠানের প্রধান অতিথি অন্তর্বর্তীকালীন সরকারের অর্থ, বাণিজ্য এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের মাননীয় উপদেষ্টা ড. সালেহউদ্দিন আহমেদ-এর নিকট থেকে পুরস্কার গ্রহণ করেন। 

এসময় মঞ্চে পুরস্কার গ্রহণকালে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোসলেহ উদ্দীন আহমেদ এবং ব্যাংকের সিএফও মোঃ জাফর ছাদেক, এফসিএ উপস্থিত ছিলেন। 

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগের সচিব ড. মোঃ খায়েরুজ্জামান মজুমদার, বাণিজ্য সচিব মোঃ সেলিম উদ্দিন, অর্থ মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান মোঃ আব্দুর রহমান খান, এফসিএমএ, রিভিউ কমিটি ফর পাবলিশড অ্যাকাইন্টস অ্যান্ড রিপোর্টস এর চেয়ারম্যান মোহাম্মদ হুমায়ুন কবির, আইসিএবি এর সভাপতি মোাহাম্মদ ফোরকান উদ্দিন, এফসিএ, শাহ্জালাল ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ, এস. এম. মঈনুদ্দীন চৌধুরী, এম. আখতার হোসেন, ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ইমতিয়াজ ইউ. আহমেদ, এম. এম. সাইফুল ইসলাম ও মোস্তফা হোসেন এবং কোম্পানি সচিব মোঃ আবুল বাশার উপস্থিত ছিলেন।

এসআই

Wordbridge School
Link copied!