• ঢাকা
  • রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

প্রাইম ব্যাংকের সাথে নিপ্পন সিগন্যাল বাংলাদেশর চুক্তি


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ২২, ২০২৪, ০৮:০৪ পিএম
প্রাইম ব্যাংকের সাথে নিপ্পন সিগন্যাল বাংলাদেশর চুক্তি

ঢাকা: শীর্ষ স্থানীয় বেসরকারি বাণিজ্যিক ব্যাংক প্রাইম ব্যাংক পিএলসির সাথে চুক্তি সই করেছে নিপ্পন সিগন্যাল বাংলাদেশ প্রাইভেট লিমিটেড। প্রতিষ্ঠানটির কর্মীদের জন্য ব্যাংকিং সেবা বাড়াতে সম্প্রতি রাজধানীর গুলশানে ব্যাংকের করপোরেট অফিসে প্রতিষ্ঠান দুটির মধ্যে এ সম্পর্কিত একটি চুক্তি সই হয়।

চুক্তি অনুযায়ী, নিপ্পন সিগন্যাল বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের সকল কর্মীরা প্রাইম ব্যাংকের বিভিন্ন সেবায় বিশেষ সুবিধা উপভোগ করতে পারবেন। বিশেষ করে তারা কার্ড, লোন ও ডিজিটাল ব্যাংকিং সল্যুশনসহ প্রেফারেনশিয়াল ব্যাংকিং সেবা উপভোগ করতে পারবেন। এসব অফার উপভোগের মাধ্যমে কর্মীরা বাড়তি আর্থিক সেবা ও নিরবিচ্ছিন্ন ব্যাংকিং অভিজ্ঞতা অর্জন করতে পারবেন।

প্রাইম ব্যাংক পিএলসির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. নাজিম এ চৌধুরী এবং নিপ্পন সিগন্যাল বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইয়োশিদা আকিফুমি নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন। 

এসময় আরও উপস্থিত ছিলেন- প্রাইম ব্যাংক পিএলসির হেড অব উইমেন ব্যাংকিং ও অ্যাফ্লুয়েন্ট সেগমেন্ট শায়লা আবেদীন, হেড অব পেরোল ব্যাংকিং অনুপ কান্তি দাশ এবং নিপ্পন সিগন্যাল বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের পরিচালক জুশি কুনিহারু, অর্থ ও প্রশাসন পরিচালক ও তৌহিদ হোসেন সহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা।

এসএস

Wordbridge School
Link copied!