• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১

ওয়ালটন ফ্রিজ কিনে ২০ লাখ টাকা পেলেন শ্রমিক রানা ইসলাম


ছামিউল ইসলাম আরিফ, হিলি অক্টোবর ২২, ২০২৪, ০৭:২১ পিএম
ওয়ালটন ফ্রিজ কিনে ২০ লাখ টাকা পেলেন শ্রমিক রানা ইসলাম

দিনাজপুর: ওয়ালটন পণ্য কিনে বাংলাদেশে প্রথমবারের মতো ডাবল মিলিয়নিয়ার হলেন দিনাজপুর শহরের মোটর শ্রমিক রানা ইসলাম। দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২১ এর আওতায় দেশের সুপারব্র্যান্ড ওয়ালটনের ফ্রিজ কিনে নগদ ২০ লাখ টাকা পেলেন তিনি।  এতে ঘুরে দাঁড়ালো তার ভাগ্যের চাকা।

মঙ্গলবার (২২ অক্টোবর) সদরের জেল রোডের দিনাজপুর ইন্সটিটিউট মাঠে রানার হাতে ২০ লাখ টাকার চেক তুলে দেন ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর ও চিত্রনায়ক আমিন খান, সার্কেল এ এস পি শেখ মোহাম্মদ জিন্নাহ আল মামুন, হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কৃষি বিভাগের অধ্যাপক মোঃ শাহাদৎ হোসেন লিখন, কোতয়ালী থানার ইন্সপেক্টর (তদন্ত) এ এফ এম মনিরুজ্জামান মন্ডল, সাব-ইন্সপেক্টর নূর আলম প্রমুখ।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ওয়ালটনের ম্যানেজিং ডিরেক্টর (প্লাজা) মোহাম্মদ রায়হান, ওয়ালটনের চিফ মার্কেটিং অফিসার (সিএমও) গালীব বিন মোহাম্মদ, ডেপুটি সিএমও জোহেব আহমেদ, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর আনিসুর রহমান মল্লিক, ওয়ালটন প্লাজার চিফ সেলস এক্সিকিউটিভ ওয়াহিদুজ্জামান তানভীর, ওয়ালটন প্লাজার ব্র্যান্ড ম্যানেজার ওয়াহিদুজ্জামান ও গণেশতলা ওয়ালটন প্লাজার ম্যানেজার মো. সাত্তার হোসাইন।

ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিসেন-২১ এর আওতায় রানা ইসলাম গত ১৪ অক্টোবর দিনাজপুর গণেশতলা ওয়ালটন প্লাজা থেকে ২১ হাজার টাকায় ওয়ালটনের একটি ফ্রিজ কিনেন। ফ্রিজটি কেনার পর তার নাম, মোবাইল নাম্বার এবং ক্রয়কৃত ফ্রিজের মডেল নাম্বার ডিজিটাল রেজিস্ট্রেশন করা হয়। এর কিছুক্ষণ পর তার মোবাইলে ওয়ালটনের কাছ থেকে ২০ লাখ টাকা ক্যাশব্যাক পাওয়ার একটি ম্যাসেজ যায়।

রানা ইসলাম একজন বাসের হেলপার।  দুই মেয়ে আর স্ত্রীকে নিয়ে বাসা ভাড়া করে শহরের মালবাগ এলাকায় বসবাস করেন তিনি। ওয়ালটনের এই ২০ লাখ টাকায় খুলে যাবে আজ তার ভাগ্যের চাকা।

২০ লাখ টাকার চেক হাতে পেয়ে বাস শ্রমিক রানা ইসলাম বলেন, ওয়ালটন দেশীয় ব্র্যান্ড, তাই সব সময় ওয়ালটনের পণ্য আমি ব্যবহার করে আসছি। অনেক কষ্ট করে আমি ও আমার স্ত্রী টাকা গুছিয়ে ওয়ালটনের একটি ফ্রিজ কিনি। আর সেই ফ্রিজটি কিনে আজ আমি ২০ লাখ টাকার মালিক হতে পেরেছি। এতোগুলো টাকা পাওয়ায় আমি বিস্মিত। আমার মতো সাধারণ একজন ক্রেতাকে এ রকম বিশেষ সুবিধা দেওয়ায় ওয়ালটন কর্তৃপক্ষকে অসংখ্য ধন্যবাদ জানায়। 

সিএমও গালীব বিন মোহাম্মদ বলেন, ওয়ালটন শুধু রানা ইসলামের স্বপ্ন পূরণ করেনি। বহু আগে থেকে বাংলাদেশের কোটি কোটি মানুষের স্বপ্ন পূরণ করে আসছে। এক সময় বিদেশি পণ্য অনেক দামে ক্রয় করে আনা হতো। সর্বপ্রথম ওয়ালটন দেশি পণ্য তৈরি করে এবং অল্প মূল্যে তা বাজারজাত করে। এক সময় বিদেশি পণ্য আমাদের দেশে আমদানি হতো। বর্তমান দেশের পন্য ওয়ালটন বিদেশে রপ্তানি হচ্ছে। আগে শুধু শহরেই ফ্রিজ, টিভি, ওয়াশিং মেশিন, এসি সহ বিভিন্ন পণ্য ব্যবহার হতো। কিন্তু বর্তমান গ্রাম-গঞ্জ সবস্থানে এসব পণ্য মানুষ ব্যবহার করেন। শুধু ওয়ালটনই এই পরিবর্তন এনে দিয়েছে।

ওয়ালটনের ম্যানেজিং ডিরেক্টর (প্লাজা) মোহাম্মদ রায়হান বলেন, আজকে আমরা এক বিশেষ উদ্দেশ্য এখানে এসেছি। আপনারা জানেন ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২১ শুরু হয়েছে। এর আগে ক্যাম্পেইন সিজন-২০ শেষ হয়ে হয়েছে। আমরা সিজন-২০ এর উপহার সারাদেশব্যাপী দিয়েছি। আর সিজন-২১ এর আওতায় দেশের প্রথম বারের মতো ২০ লাখ টাকার অফারটি আপনাদের দিনাজপুরের রানা ইসলাম পেয়েছেন। এই ২০ লাখ টাকা শুধু রানাকে স্বাবলম্বী করবে না, সমাজ এবং দেশের কাছে তাকে সম্মানিত করে তুলবে। আপনারা আসুন দেশীয় ওয়ালটনের পণ্য কিনুন। নিজের ভাগ্যের পরিবর্তন করুন। 

চিত্রনায়ক আমিন খান অনুষ্ঠানে সবাইকে দেশীয় ব্র্যান্ডের পণ্য কেনার আহ্বান জানিয়ে বলেন, ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২১ এর আওতায় সারা দেশের মধ্যে এই প্রথম দুই মিলিয়নিয়ার হয়েছে দিনাজপুরের এই রানা ইসলাম। সে হয়েছে ২০ লাখ টাকার মালিক। ওয়ালটনের সেই টাকায় তার ভাগ্যের চাকা ঘুরে যাবে, সচ্ছল হবে তার জীবন সংসার।

তিনি আরও বলেন, ব্যবসার পাশাপাশি আর্থ-সামাজিক কর্মকাণ্ডের মধ্য দিয়ে এগিয়ে চলেছে দেশীয় ব্র্যান্ড ওয়ালটন। অর্জন করে নিয়েছে দেশের সিংহভাগ ক্রেতার আস্থা।

এসএস

Wordbridge School
Link copied!