• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
নির্যাতিত ইবি ছাত্রী

সর্বোচ্চ শাস্তি চাই


ইবি প্রতিনিধি ফেব্রুয়ারি ২২, ২০২৩, ০২:২০ পিএম
সর্বোচ্চ শাস্তি চাই

ঢাকা : কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের দেশরত্ন শেখ হাসিনা হলে নির্যাতনের শিকার সেই ছাত্রী তদন্তের স্বার্থে আজও ক্যাম্পাসে এসেছেন।

পাবনা থেকে বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ে আসেন ভুক্তভোগী শিক্ষার্থী। পরে দুইজন সহকারী প্রক্টরের তত্ত্বাবধানে তাকে শেখ হাসিনা হলে নিয়ে যাওয়া হয়।

এছাড়াও তদন্তের জন্য ক্যাম্পাসে এসেছে হাইকোর্টের নির্দেশে গঠিত তদন্ত কমিটি। তারাও ভুক্তভোগী ও অভিযুক্তদের সঙ্গে কথা বলবেন বলে জানা গেছে।

এসময় ভুক্তভোগী ছাত্রী বলেন, তদন্তের স্বার্থে আমি প্রভোস্টের ডাকে ক্যাম্পাসে এসেছি। যত বার ডাকবে, তত বার আসব কিন্তু সর্বোচ্চ শাস্তি চাই আমি। আমার সঙ্গে ঘটে যাওয়া ঘটনার যেন পুনরাবৃত্তি না হয়। আমি শারীরিকভাবে কিছুটা অসুস্থ।

ভুক্তভোগীর বাবা বলেন, আমি এ ঘটনার সর্বোচ্চ শাস্তি চাই।

উল্লেখ্য, গত ১৩ ফেব্রুয়ারি রাতে বিশ্ববিদ্যালয়ের দেশরত্ন শেখ হাসিনা হলের গণরুমে সাড়ে চার ঘণ্টা আটকে রেখে নির্যাতন করার অভিযোগ করেন ওই ছাত্রী। ভুক্তভোগী ছাত্রীর ভাষ্য অনুযায়ী, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহসভাপতি সানজিদা চৌধুরীর নেতৃত্বে তার অনুসারীরা নির্যাতন চালিয়েছেন। নির্যাতনের সময় তাকে বিবস্ত্র করে ভিডিও ধারণ, গালাগাল এবং এই ঘটনা কাউকে জানালে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছে।

ওই ছাত্রী গত বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয় প্রক্টর, হলের প্রভোস্ট ও ছাত্র উপদেষ্টার কাছে এ বিষয়ে লিখিত অভিযোগ দেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!