• ঢাকা
  • শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১

ত্রাণ সংগ্রহে অনন্য রেকর্ডের সাক্ষি থাকলো টিএসসি


নিজস্ব প্রতিবেদক আগস্ট ২৫, ২০২৪, ০১:২৩ পিএম
ত্রাণ সংগ্রহে অনন্য রেকর্ডের সাক্ষি থাকলো টিএসসি

ঢাকা : টিএসসিতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ‘গণত্রাণ সংগ্রহ কর্মসূচি’ চলছে। এতে নানা শ্রেণি-পেশার মানুষকে এগিয়ে আসতে দেখা গেছে।

শনিবার (২৪ আগস্ট) ত্রাণ সংগ্রহের তৃতীয় দিনে শুধু বুথ থেকেই সর্বমোট ২ কোটি ২৫ লাখ ৪৭ হাজার ৪৭০ টাকা সংগ্রহ করা হয়েছে।

শনিবার (২৪ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১২টায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অফিসিয়াল ফেসবুক গ্রুপে এ তথ্য জানানো হয়। রোববার সকাল ৮টা থেকে ৪র্থ দিনের মতো এই ‘গণত্রাণ’ কর্মসূচি কার্যক্রম শুরু হয়ে রাত ১০টা পর্যন্ত চলবে।

ফান্ড কালেকশনের সঙ্গে যুক্ত থাকা সহসমন্বয়ক মো. জহির রায়হান বলেন, সর্বশেষ আপডেট: রাত ১১টা পর্যন্ত আজকে টিএসসিতে নগদ অর্থের পরিমাণ ২ কোটি ২৫ লাখ ৪৭ হাজার ৪৭০ টাকা।

এদিকে রাজধানীর বিভিন্ন স্থান থেকে ব্যক্তি বা প্রতিষ্ঠানের উদ্যোগে বিভিন্ন পরিবহনে করে বন্যার্তদের জন্য খাবার, জামা-কাপড় ও প্রয়োজনীয় সামগ্রী নিয়ে আসছেন। শুধু খাদ্যসামগ্রী নয়, সংগ্রহ করা হচ্ছে টাকাও।

গতকাল সারাদিনও এভাবে ত্রাণ সংগ্রহ কার্যক্রম অব্যাহত রেখেছিলেন তারা। পরে এসব ত্রাণ নির্ধারিত পরিমাণে প্যাকেজিং করে রাতে ট্রাক বোঝাই করে নিয়ে যাওয়া হয়েছে ফেনী, কুমিল্লা, চট্টগ্রাম, নোয়াখালী, লক্ষ্মীপুরসহ বন্যায় ক্ষতিগ্রস্ত বিভিন্ন জেলায়।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ত্রাণ সহায়তা করবেন যেভাবে : ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে সরাসরি উপস্থিত হয়ে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী দেওয়া যাবে। অনলাইনে বিকাশ, নগদ, রকেট ও ব্যাংক অ্যাকাউন্টের মাধ্যমে নিম্নোক্ত নম্বরগুলোতে অর্থ সহায়তা পাঠানো যাবে।

মোবাইল ব্যাংকিং :

বিকাশ ও নগদ : 01886969859

রকেট : 018869698597

মোবাইল ব্যাংকিংয়ের নম্বর দুটি মার্চেন্ট অ্যাকাউন্ট। তাই টাকা পাঠানোর সময় অবশ্যই পেমেন্ট করতে হবে।

ব্যাংক অ্যাকাউন্ট :

Mohammad Anisur Rahman

Account : 20503100200291004

Badda Branch, Dhaka

Islami Bank Bangladesh

Swift code: IBBLBDDH

Routing Number: 125260341

এমটিআই

Wordbridge School
Link copied!