• ঢাকা
  • বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

ক্লাস শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় ইবি শিক্ষার্থীর মৃত্যু


ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সেপ্টেম্বর ২৫, ২০২৪, ০৭:১৩ পিএম
ক্লাস শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় ইবি শিক্ষার্থীর মৃত্যু

কুষ্টিয়া: ক্লাস শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষার্থী মনির হোসেন।  আজ বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে বটতৌল ইউনিয়ন পরিষদের সামনে ট্রাকের সাথে সিএনজি অটোরিকশার মুখোমুখী সংঘর্ষে তার মৃত্যু হয়।  কুষ্টিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আকুল দুর্ঘটনায় মনিরের নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

মনির বিশ্ববিদ্যালয়ের আরবি ভাষা ও সাহিত্য বিভাগের ২০২২- ২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তার বাড়ি কুষ্টিয়ার কুমারখালী উপজেলায়।

মনিরের পরিবার ও বিশ্ববিদ্যালয়ের আরবি ভাষা ও সাহত্যি বিভাগ সূত্রে জানা যায়, আজ বুধবার বেলা ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের ক্লাস শেষ করে ক্যাম্পাসের বাসে না ফিরে সিএনজিতে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন মনির। পথে বটতৌল ইউনিয়ন পরিষদের সামনে বিপরিত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মনিরকে বহনকারী সিএনজির মুখোমুখি দুর্ঘটনা ঘটে। এতে মাথায় মারাত্মকভাবে জখম হন মনির। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় কুষ্টিয়া সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে বিকের চারটার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি৷ 

বিশ্ববিদ্যালয়ের আরবি ভাষা ও সাহিত্য বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. আবদুল মোত্তালিব বলেন, আমরা তার মৃত্যুর খবরটি অবগত হয়েছি। কুষ্টিয়া সদর হাসপাতালে মৃত্যু হয়েছে।  অন্যান্য শিক্ষকদের নিয়ে হাসপাতালে দিকে রওনা হয়েছি।  

এ ঘটনায় ক্যাম্পাসে শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। 

এসএস

Wordbridge School
Link copied!