• ঢাকা
  • বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

নিয়ামত-রনির নেতৃত্বে ইবির চাঁপাইনবাবগঞ্জ জেলা কল্যাণ সমিতি


ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সেপ্টেম্বর ২৫, ২০২৪, ০৮:০৪ পিএম
নিয়ামত-রনির নেতৃত্বে ইবির চাঁপাইনবাবগঞ্জ জেলা কল্যাণ সমিতি

কুষ্টিয়া: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) চাঁপাইনবাবগঞ্জ জেলা কল্যাণ সমিতির আংশিক কমিটি গঠিত হয়েছে। কমিটিতে সভাপতি হয়েছেন আল ফিকহ্ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের ১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নিয়ামতুল্লাহ মুনিম এবং সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের একইবর্ষের শিক্ষার্থী ইব্রাহীম আলী রনি।

৫ সদস্যবিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি সিফাত মোহাম্মদ, যুগ্ম সাধারণ সম্পাদক তৌফিক আহমেদ ও সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম।

চাঁপাইনবাবগঞ্জ জেলা কল্যাণ সমিতির উপদেষ্টা প্রফেসর ড. শাহজাহান মন্ডল ও প্রফেসর ড. মহা: আনোয়ারুল হক (স্বপন) স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতির আগামী ০১ (এক) বছরের জন্য কমিটির অনুমোদন দেওয়া হলো। উক্ত কমিটিকে আগামী ০১ (এক) মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য নির্দেশ প্রদান করা হলো।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি নিয়ামতুল্লাহ মুনিম বলেন, জেলা কল্যাণের উপদেষ্টাগণ আমার মতো একজন নগন্য মানুষকে এ দায়িত্ব দেওয়ায় তাঁদের প্রতি আমি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। সেইসাথে জেলা ছাত্রকল্যাণ সমিতিকে এগিয়ে নিতে আমার জেলার সিনিয়র-জুনিয়র ভাই-বোনদের সর্বাত্মক সহযোগিতা কামনা করছি।

এসএস

Wordbridge School
Link copied!