• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪, ৮ কার্তিক ১৪৩১

ছাত্রলীগকে নিষিদ্ধ করায় তিতুমীর কলেজে আনন্দ মিছিল, মিষ্টি বিতরণ


তিতুমীর কলেজ প্রতিনিধি অক্টোবর ২৪, ২০২৪, ১২:৪৭ পিএম
ছাত্রলীগকে নিষিদ্ধ করায় তিতুমীর কলেজে আনন্দ মিছিল, মিষ্টি বিতরণ

ঢাকা: সরকার কর্তৃক ছাত্রলীগকে নিষিদ্ধ করে প্রজ্ঞাপন জারি করায় আনন্দ মিছিল করেছেন রাজধানীর সরকারি তিতুমীর কলেজের শিক্ষার্থীরা। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) বেলা ১১টার দিকে ক্যাম্পাসে মূল গেইট থেকে মিছিল নিয়ে মহাখালী টিবি গেইট ঘুরে ক্যাম্পাসের সামনে এসে শেষ হয়। মিছিল শেষে শিক্ষার্থীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

এসময় ‘হই হই রই রই, ছাত্রলীগ গেল কই’, ‘দিয়েছি তো রক্ত আরও দিবো রক্ত’, ‘একটা একটা লীগ ধর, ধইরা ধইরা জেলে ভর’, ‘ছাত্রলীগের চামড়া, তুলে নেব আমরা’, ‘আবু সাঈদের রক্ত বৃথা যেতে দিবো না’ ইত্যাদি স্লোগান দিতে দেখা যায় শিক্ষার্থীদের।

শিক্ষার্থীরা বলেন, ছাত্রলীগ একটি জঙ্গি ও সন্ত্রাসী সংগঠন। ছাত্রলীগ মানেই এক ধরনের আতঙ্ক। ক্যাম্পাসে ছাত্রলীগ থাকলে তারা আবরারের মতো শিক্ষার্থীদের পিটিয়ে হত্যা করবে। অন্তর্বর্তী সরকার তাদের নিষিদ্ধ করেছে। আমরা অন্তর্বর্তী সরকারের এই সিদ্ধান্তকে স্বাগত জানাই।

এর আগে, আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগকে নিষিদ্ধ করেছে অন্তুর্বর্তীকালীন সরকার। বুধবার (২৩ অক্টোবর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে সন্ত্রাসী সংগঠন হিসেবে ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে।

এসএস

Wordbridge School
Link copied!