• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

আপাতত প্রেগন্যান্ট হচ্ছি না, কাকে বললেন তাপসী?


বিনোদন ডেস্ক জুলাই ১৮, ২০২৩, ০৪:২১ পিএম
আপাতত প্রেগন্যান্ট হচ্ছি না, কাকে বললেন তাপসী?

ঢাকা : ব্যক্তিগত জীবন আড়ালে রাখতেই পছন্দ করেন অভিনেত্রী তাপসী পান্নু। সম্প্রতি অন্যান্য একাধিক অভিনেতাদের মতো ‘পিঙ্ক’ খ্যাত এ অভিনেত্রী ইনস্টাগ্রামে আস্ক মি এনিথিং সেশন করেন। এটাই প্রথমবার যখন তিনি এমন কোনও সেশন করলেন।

সেখানে অভিনেত্রীকে নানা বিষয়ে নানা ধরনের ধরনের প্রশ্ন করেছিলেন তার ভক্তরা। তার ঘুরতে যাওয়ার ইচ্ছে, পছন্দের জায়গা, কেন এত সোশ্যাল মিডিয়া বিমুখ ইত্যাদি। পাশাপাশি তাকে তার প্রেম এবং প্রেমিককে নিয়েও একাধিক প্রশ্ন করা হয়।

যখন অভিনেত্রীকে বিয়ে নিয়ে প্রশ্ন করা হয় তখন একটি বিস্ফোরক উত্তর দিতে দেখা যায় তাপসীকে। অভিনেত্রীর এক ভক্ত তাকে জিজ্ঞেস করেন, ‘কবে বিয়ে করছেন?’ উত্তরে ‘থাপ্পড়’-এর অভিনেত্রী বললেন, ‘এখনও গর্ভবতী হইনি।’ একই সঙ্গে তিনি লেখেন, ‘এখনই করছি না আপাতত। যখন করব আপনাদের সবাইকে জানাব।’

প্রসঙ্গত গত ৯ বছর ধরে ব্যাডমিন্টন খেলোয়াড় ম্যাথিয়াস বোয়ের সঙ্গে সম্পর্কে আছেন তাপসী। তবুও তার মধ্যে বিয়ের কোনও তাড়া নেই সে যতই তার সমসাময়িক অভিনেত্রী, বন্ধুরা বিয়ে করুক তাঁদের সন্তান হোক না কেন। তিনি তাঁর মতো খুশি আছেন বলেই জানান।

তাপসী এখন ব্যস্ত রয়েছেন তামিল ছবি ‘এলিয়েন’-এর শুটিং নিয়ে। অন্যদিকে রাজকুমার হিরানির ছবি ‘ডাঙ্কি’র শুটিং করেছেন কিছুদিন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!