• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

প্রভার ২৫ সেকেন্ডের ভিডিও ভাইরাল


বিনোদন ডেস্ক অক্টোবর ১৯, ২০২৩, ০১:১৪ পিএম
প্রভার ২৫ সেকেন্ডের ভিডিও ভাইরাল

ঢাকা : ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। নানান সময় বিভিন্ন বিষয়ে সামাজিকমাধ্যমে দেখা যায় তাকে। সম্প্রতি ইনস্টাগ্রামে তার একটি ২৫ সেকেন্ডের ভিডিও ভাইরাল হয়েছে।

২০০৫ সালে বিজ্ঞাপনে মডেল হিসেবে মিডিয়ার কাজ শুরু করলেও বর্তমানে অভিনয় জগতেই বেশি কাজ করছেন অভিনেত্রী। ক্যারিয়ারের দেড় যুগেরও বেশি সময়ে পার করেছেন জীবনের অনেক চড়াই- উৎড়াই।

ব্যক্তিগত জীবনে অপ্রত্যাশিত ঘটনা তার জীবনকে অনেকটাই কঠিন করে দিয়েছিল। তবে সে জীবনের হোঁচট থেকে নিজেকে সামলিয়ে আবারও স্বাভাবিক ছন্দে ফিরেছেন অভিনেত্রী।

সম্প্রতি প্রভা আবারও খবরের শিরোনাম হলেন একটি ভিডিওর মাধ্যমে। নিজের ইনস্টাগ্রামে আপলোড করা ২৫ সেকেন্ডর ওই ভিডিও মুহূর্তেই নেটিজেনদের মধ্যে ভাইরাল হয়ে যায়।

ভাইরাল ওই ভিডিওতে দেখা যায়, আকাশি রঙের শাড়িতে কোনো এক পার্টিতে আছেন প্রভা। জমকালো পার্টির সেই মুহূর্ত ভক্তদের সঙ্গে ভাগ করেন। ভিডিওর এক পর্যায়ে ভক্তদের চোখও মারেন তিনি। আকাশি রঙের শাড়ির পাশাপাশি নীল রঙের কামিজেও দেখা গেছে লাস্যময়ী প্রভাকে।

নেটদুনিয়ায় প্রভার এ ২৫ সেকেন্ডের ভাইরাল ভিডিওতে নেটিজেন ও ভক্তরা করছেন ইতিবাচক মন্তব্য আর রিয়েকশনের জায়গায় ভরিয়ে দিচ্ছেন ভালোবাসার ইমেজ দিয়ে।

এমটিআই

Wordbridge School
Link copied!