• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

মনোনয়ন না পেলেও নৌকা মার্কার সঙ্গেই থাকবো: ফেরদৌস


বিনোদন প্রতিবেদক নভেম্বর ৭, ২০২৩, ০৩:২০ পিএম
মনোনয়ন না পেলেও নৌকা মার্কার সঙ্গেই থাকবো: ফেরদৌস

ঢাকা : জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে আপত্তি নেই বলে জানিয়েছেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। তিনি বলেন, প্রধানমন্ত্রী মনোনয়ন দিলে অবশ্যই নির্বাচন করব। আর না দিলেও নৌকা মার্কার সঙ্গে আওয়ামী লীগের সঙ্গে থাকব। নৌকার প্রচারে কাজ করে যাব।

সম্প্রতি রংপুর নগরীর জিএল রায় রোডে একটি শোরুমের উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেতা ফেরদৌস।

‘মুজিব: একটি জাতির রূপকার’ সবাইকে দেখার আহ্বান জানিয়ে দুই বাংলার জনপ্রিয় অভিনেতা ফেরদৌস আহমেদ বলেন, একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট্রের পিতা বঙ্গবন্ধু দলমত নির্বিশেষে সবার ঊর্ধ্বে। বাংলাদেশের কারিগর, বাংলাদেশের রূপকার, তিনি দেশের জন্য পরিবারসহ যে আত্মত্যাগ করে গেছেন, তা এ প্রজন্মের কাছে তুলে ধরা দরকার। এই সিনেমা বর্তমান প্রজন্মের জন্য অনেক শিক্ষণীয়। এই সিনেমার মাধ্যমে অনেক কিছু জানার আছে। তাই হলে গিয়ে মুজিব সিনেমাটা দেখা প্রয়োজন।

তিনই বলেন, আমাদের দেশে ভালো সিনেমা তৈরি হচ্ছে। আমাদের দেশের চলচ্চিত্রকে এগিয়ে নিতে সবার হলে গিয়ে সিনেমা দেখা দরকার। এ সময় তিনি পুনরায় হলে গিয়ে সিনেমা দেখার অনুরোধ জানান।

ফেরদৌস বলেন, সামনে নির্বাচন, সেই নির্বাচনে দেখে বুঝে ভোট দেবেন। আমি আহ্বান জানাচ্ছি, আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করবেন। কেননা, তিনি দেশটাকে সুন্দর করে সাজাচ্ছেন। তিনি একের পর এক মেগা প্রকল্পের মাধ্যমে দেশকে উন্নয়নের শিখরে নিয়ে যাচ্ছেন। তাই আমাদের সবার উচিত প্রধানমন্ত্রীকে আবার ভোট দিয়ে নির্বাচিত করা। তাহলে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

এমটিআই

Wordbridge School
Link copied!