• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

রাজেশ খান্না কি শাহরুখের মান্নাতে ‘চুরি’ করতে গিয়েছিলেন?


বিনোদন ডেস্ক ডিসেম্বর ২, ২০২৩, ১০:২১ এএম
রাজেশ খান্না কি শাহরুখের মান্নাতে ‘চুরি’ করতে গিয়েছিলেন?

ঢাকা : রাজেশ খান্না ও শাহরুখ খান। একজন বলিউডের প্রথম, অন্যজন শেষ সুপারস্টার। যদিও কখনো একই সিনেমায় অভিনয় করেননি দুজন। তারপরেও তাদের মিলিয়ে দিয়েছে একটি বাংলো, যার নাম এখন ‘মান্নাত’। শোনা যায়, সত্তরের দশকে এই বাংলোতে ‘চুরি’ করতে ঢুকেছিলেন রাজেশ।

এখানে ‘চুরি’র কথা শুনে অনেকেই ঘাবড়ে যেতে পারেন। যদিও ব্যাপারটা এমন নয়। ১৯৭৩ সালে মুক্তি পাওয়া ‘রাজা-রানি’ সিনেমার শ্যুটিং হয়েছিল মান্নাতে। বাংলোটি তখন ‘ভিলা ভিয়েনা’ নামে পরিচিত। রাজা-রানির মুখ্য দুই চরিত্রে ছিলেন রাজেশ ও শর্মিলা ঠাকুর। বক্স অফিসে সুপারহিট হয় সিনেমাটি।

গল্পে এক চোরের ভূমিকায় ছিলেন রাজেশ। আর শ্যুটিংয়ের খাতিরেই তাকে বাংলোর ভেতর চুরির মতলবে ঢুকতে দেখা যায়। পরে সেই বাংলোর নাম পাল্টেছে। ২০০১ সালে বাংলোটি কেনার পর এর নাম পাল্টে দেন শাহরুখ।

১৯৯৭ সালে ‘ইয়েস বস’ সিনেমার একটি গানের শ্যুটিংয়ের জন্য বান্দ্রার এই বাড়ির সামনে এসেছিলেন শাহরুখ। তখনই তার নজরে পড়ে ভিলা ভিয়েনা। পরিচর্যার অভাবে তখন বাংলোটির করুণ দশা। ওখানে দাঁড়িয়েই অভিনেতা ঠিক করেন, একদিন এই বাংলো কিনে নেবেন। এর মাত্র কয়েক বছরের মধ্যেই তিনি এই বাড়ির মালিক হয়ে যান। আর এখন সেই বাংলো শাহরুখ-ভক্তদের কাছে ভালোবাসার নিদর্শন।

এমটিআই

Wordbridge School
Link copied!