• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

নির্মিত হচ্ছে মাইকেল জ্যাকসনের বায়োপিক


বিনোদন ডেস্ক জানুয়ারি ২০, ২০২৪, ০৯:২৭ এএম
নির্মিত হচ্ছে মাইকেল জ্যাকসনের বায়োপিক

ঢাকা : গ্রাহাম কিংয়ের সঙ্গে যৌথভাবে এই বায়োপিকের প্রযোজনা করছেন জন ব্রাঙ্কা, জন ম্যাকক্লেন। তারা মাইকেল জ্যাকসন এস্টেটের কোএক্সিকিউটরও। গ্ল্যাডিয়েটর এবং দ্য অ্যাভিয়েটর খ্যাত জন লোগান ইতোমধ্যেই চিত্রনাট্য লেখা শুরু করেছেন।

বিশ্বের পপ তারকা সম্রাট মাইকেল জ্যাকসন। যার ভক্ত অনুরাগী রয়েছে কোটি কোটি। এবার ভক্তদের জন্য মাইকেল জ্যাকসনের বায়োপিক নির্মাণ হচ্ছে। বায়োপিকে ‘পপ সম্রাটের ভূমিকায় অভিনয় করছেন তারই ভাগ্নে জাফার জ্যাকসন।

জানুয়ারি মাসের ২২ তারিখ থেকে শুরু হচ্ছে মাইকেল জ্যাকসনের বায়োপিকের কাজ। পরিচালনায় অ্যান্তোনি ফুকওয়া। প্রযোজনায় লায়নসগেট। আন্তর্জাতিক বাজারে এই ছবির স্বত্বও কেনা হয়ে গেছে।

গ্রাহাম কিংয়ের সঙ্গে যৌথভাবে এই বায়োপিকের প্রযোজনা করছেন জন ব্রাঙ্কা, জন ম্যাকক্লেন। তারা মাইকেল জ্যাকসন এস্টেটের কোএক্সিকিউটরও। গ্ল্যাডিয়েটর এবং দ্য অ্যাভিয়েটর খ্যাত জন লোগান ইতোমধ্যেই চিত্রনাট্য লেখা শুরু করেছেন।

মাইকেলের ব্যক্তিগত জীবনের টানাপোড়েন দেখানো হবে এই ছবিতে। যদিও পপ সম্রাটের জীবনের বিতর্কিত ঘটনাগুলোকে আদৌ কীভাবে দেখানো হবে? তা এখনও নির্মাতারা পরিষ্কার করে জানাননি। ২০২৫ সালে মুক্তি পাবে মাইকেল জ্যাকসনের এই বায়োপিক।

এমটিআই

Wordbridge School
Link copied!