• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

বিপদমুক্ত ফারুকী, জানালেন তিশা


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ২৪, ২০২৪, ০৩:৫৯ পিএম
বিপদমুক্ত ফারুকী, জানালেন তিশা

ঢাকা : হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। তিনি স্ট্রোক করেছেন বলে জানিয়েছিলেন তার স্ত্রী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। এরপর তাকে নিউরো আইসিইউতে নেওয়া হয় এবং চিকিৎসক ৭২ ঘণ্টা পর্যবেক্ষণে রাখেন।

ফারুকী এখন বিপদমুক্ত বলে এক ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছেন তিশা। বুধবার বিকেলে এক স্ট্যাটাসে তিনি লিখেন, ‘প্রতিটা মানুষের জীবনে মেঘ আসে, আবার মেঘ চলেও যায়, শুধু একটু ধৈর্য্য ধরতে হয়। আপনাদের দোয়ায় মোস্তফা সরয়ার ফারুকী এখন বিপদমুক্ত আল‌‌‌হামদুলিল্লাহ। কিছুদিন বিশ্রামের প্রয়োজন। তারপর আবারও সে কাজে ফিরবে ইনশাআল্লাহ।’

সবার উদ্দেশ্যে অভিনেত্রী লিখেন,  অনেকেই আমাকে ফোন এবং এসএমএস করেছেন। অনেকেরই ফোন ও এসএমএস এর উত্তর দিতে পারি নাই। তার জন্য অনেক দুঃখিত। সবাইকে অনেক ধন্যবাদ এত দোয়া আর ভালোবাসার জন্য।

এর আগে গত সোমবার স্ট্রোক করে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন ফারুকী। তার সিটি অ্যানজিওগ্রাম করার পর অপারেশন করতে হবে না বলে জানিয়েছেন চিকিৎসকেরা। তবে পুরোপুরি সুস্থ হতে একটু সময় লাগবে। ৭২ ঘণ্টা পর পর্যবেক্ষণে রাখতে হবে। এরপর ব্রেইনের একটা সিটি স্ক্যান করা হবে।’

ফারুকী দীর্ঘ ২৫ বছর ধরে চলচ্চিত্র নির্মাণের সঙ্গে যুক্ত। তার নির্মাণ করা উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো মধ্যে রয়েছে—‘ব্যাচেলর’, ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘টেলিভিশন’, ‘পিঁপড়াবিদ্যা’, ‘ডুব’ ইত্যাদি। ২০১০ সালের ১৬ জুলাই নির্মাতা ফারুকী ও অভিনেত্রী তিশা ভালোবেসে বিয়ে করেন। ইলহাম নুসরাত ফারুকী নামের তাঁদের এক সন্তান রয়েছে।

এমটিআই

Wordbridge School
Link copied!