• ঢাকা
  • শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

আরবাজের বিয়ের পর এবার মুখ খুললেন সাবেক প্রেমিকা জর্জিয়া


বিনোদন ডেস্ক ফেব্রুয়ারি ৩, ২০২৪, ০১:৪৮ পিএম
আরবাজের বিয়ের পর এবার মুখ খুললেন সাবেক প্রেমিকা জর্জিয়া

ঢাকা : বলিউড অভিনেত্রী মালাইকা অরোরার সঙ্গে ১৭ বছরের দাম্পত্যে ইতিটানার পর বিদেশি মডেলের প্রেমে পড়েন আরবাজ খান। জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে প্রায় পাঁচ বছরের সম্পর্ক ছিল সালমান খানের ভাইয়ের। ২২ বছরের পার্থক্য ছিল জর্জিয়া-আরবাজের।

একসময় আরবাজের সঙ্গে সর্বদা দেখা যেত জর্জিয়াকে। তবে হঠাৎ ভেঙে যায় তাদের প্রেম। গত ২৪ ডিসেম্বর আরবাজ ফের বিয়ে করেন। তবে জর্জিয়াকে নয়, অভিনেত্রী সুরা খানকে। সুরার সঙ্গে সুখে সংসার করছেন আরবাজ।

অন্যদিকে প্রেমভাঙার যন্ত্রণায় কাতর আরবাজের সাবেক প্রেমিকা জর্জিয়া। সম্পর্ক ভেঙে গেলেও খান পরিবারকে নিয়ে প্রশংসায় পঞ্চমুখ জর্জিয়া।

আরবাজের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকে অনেক বছর খান পরিবারকে কাছ থেকে দেখছেন। এক সাক্ষাৎকারে জর্জিয়া বলেন, ‘ওরা খুব ভালো মানুষ, খোলা মনের মানুষ। ওদের সঙ্গে আমার অভিজ্ঞতা খুবই মধুর।’

২০১৭ সাল থেকেই আরবাজের সঙ্গে সম্পর্ক জর্জিয়ার। বহু বছর সম্পর্কে থাকলেও বিয়ে করার চিন্তাভাবনা কখনই করেননি তারা।

তবে ইদানীং সুরার সঙ্গে আরবাজের সুখী দাম্পত্য জীবনের ছবি সর্বত্র ঘুরছে। এবার সে প্রসঙ্গেই কি নিজের বেদনার কথা জানালেন জর্জিয়া?

অভিনেত্রীর কথায়, ‘আরবাজ ভালো মানুষ। শূন্যতা যেন রয়েই যায়। তবে ছেড়ে দেওয়া অত সোজা নয়, একজন মানুষের সঙ্গে সবটা জড়িয়ে থাকে যে, সম্পর্কটা শেষ করার জন্য একজনকে বেরোতেই হয়। আমার ওর প্রতি শুভেচ্ছা রইল। আমি আমার জীবনের নতুন শুরুর দিকে এগোচ্ছি।’

এমটিআই

Wordbridge School
Link copied!