• ঢাকা
  • রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

রাফির সিনেমায় তানজিকা আমিন, নায়ক কে?


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ৫, ২০২৪, ০৫:৩০ পিএম
রাফির সিনেমায় তানজিকা আমিন, নায়ক কে?

ঢাকা : ক্যারিয়ারে সুসময় পার করছেন তানজিকা আমিন। গেল বছরে ‘মহানগর ২’ সিরিজ দিয়ে নতুন করে প্রত্যাবর্তন ঘটে বিরতিতে যাওয়া এই জনপ্রিয় অভিনেত্রীর। এরপর একাধারে বেশ ব্যস্ত সময় পার করছেন ওটিটিতে। বলা যায়, দম ফেলার ফুরসৎ পাচ্ছেন না তিনি।

চলতি মাসেই মুক্তি পেতে যাচ্ছে তার নতুন ওয়েব ফিল্ম ‘অমীমাংসিত’। একাধিক সূত্রে নিশ্চিত হওয়া গেছে, এটি নির্মিত হয়েছে সাগর-রুনি হত্যাকাণ্ড নিয়ে। পরিচালনা করেছেন রায়হান রাফি।

এরমধ্যে গুঞ্জন ছড়িয়েছিল, রায়হান রাফির ‘তুফান’ এ অভিনয় করতে যাচ্ছেন তানজিকা আমিন। তবে বিষয়টি নাকচ করে দেন অভিনেত্রী। জানান, ‘তুফান’ নয়, নতুন আরেকটি সিনেমায় দেখা যাবে তাকে।

নাম চূড়ান্ত না হওয়া এ সিনেমাটি পরিচালনা করবেন রায়হান রাফি। যেখানে কেন্দ্রীয় অর্থাৎ নায়িকা হিসেবে দেখা যাবে তানজিকাকে। খবরটি দেশ রূপান্তরকে নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই।

তানজিকা আমিন বলেন,  ‘আমি জানি না কীভাবে ‘তুফান’ সিনেমার সঙ্গে আমার নাম জুড়ে গেল। কিন্তু আমি এই সিনেমাটি করছি না। রাফির সঙ্গে আমার অন্য একটি সিনেমা নিয়ে সবকিছু চূড়ান্ত হয়েছে। মার্চ মাসে সেটির শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু এখনও যেহেতু ‘তুফান’ সিনেমার শুটিং শেষ হয়নি তাই আমাদের সিনেমার শুটিং শুরু সম্ভবত জুলাইতে হতে পারে।’

নতুন এই সিনেমাতে তানজিকার নায়ক কে থাকছেন, এমন প্রশ্নে অভিনেত্রী বলেন, এখন পর্যন্ত আমি আছি এটুকুই জানি। নায়ক এখনও চূড়ান্ত হয়নি। তবে চমক থাকছে, বলতে পারি।

উল্লেখ্য, লাক্স থেকে বের হওয়ার পর ২০০৬ সালে  ‘বকুল ফুলের মালা’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তানজিকা আমিনের। এরপর তাকে গেছে সাদাত হোসেনের  ‘গহীনের সিনেমা’ তে। এরপর তাকে আর বড় পর্দায় দেখা যায়নি।

এমটিআই

Wordbridge School
Link copied!