• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

বলিউডের সবচেয়ে ধনী নায়িকা ঐশ্বরিয়া


বিনোদন ডেস্ক মে ১৪, ২০২৪, ১২:৫৮ পিএম
বলিউডের সবচেয়ে ধনী নায়িকা ঐশ্বরিয়া

ঢাকা : হাল আমলে সিনেমায় কাজের ব্যস্ততা না থাকলেও এখনো ভারতের সর্বোচ্চ ধনী নায়িকা সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। তার বর্তমান সম্পত্তির পরিমাণ প্রায় ৭৭৬ কোটি রুপি। ভারতীয় গণমাধ্যম নিউজ এইটটিনের এক প্রতিবেদনে বলা হয়েছে, চলতি বছরের হিসেব অনুযায়ী, ঐশ্বরিয়ার বর্তমান সম্পত্তির পরিমাণ প্রায় ৭৭৬ কোটি রুপি।

অভিষেক বচ্চনের স্ত্রী সম্পদের পরিমাণে পেছনে ফেলেছেন বর্তমান সময়ের অনেক নায়িকাদের। ঐশ্বরিয়ার পরে ভারতের ধনী নায়িকাদের মধ্যে দ্বিতীয় স্থানে আছেন প্রিয়াঙ্কা চোপড়া। তার মোট সম্পত্তির পরিমাণ ৬২০ কোটি রুপি।

তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন আলিয়া ভাট। তার মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৫১৭ কোটি রুপি। আর ভারতের ধনী নায়িকাদের তালিকায় চতুর্থ স্থানে আছেন কারিনা কাপুর খান। তার মোট সম্পত্তির পরিমাণ ৪৮৫ কোটি রুপি। এর পরেই রয়েছেন দীপিকা পাডুকোন। এই অভিনেত্রীর মোট  মোট সম্পত্তির পরিমাণ ৩১৪ কোটি রুপি।

তালিকায় ষষ্ঠ স্থানে আছেন আনুশকা শর্মা। তার মোট সম্পত্তি ২৫৫ কোটি রুপির। ভারতের অন্যান্য ধনী নায়িকাদের মধ্যে আছেন মাধুরী দীক্ষিত। তার মোট সম্পত্তি ২৪৮ কোটি। কাজলের মোট সম্পত্তি ২৪০কোটি, ক্যাটরিনা কাইফের মোট সম্পত্তি ২২৪ কোটি, শিল্পা শেঠির মোট সম্পত্তি ১৫৮ কোটি, নয়নতারার মোট সম্পত্তি ২০০ কোটি, ও রানি মুখার্জির মোট সম্পত্তির পরিমাণ ২০০ কোটি রুপি।

এমটিআই

Wordbridge School
Link copied!