• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

ভারতের বাইরেও তাদের বিলাসবহুল বাড়ি


বিনোদন ডেস্ক মে ২১, ২০২৪, ১১:৩৮ এএম
ভারতের বাইরেও তাদের বিলাসবহুল বাড়ি

ঢাকা : পছন্দের তারকার খুঁটিনাটি জানতে সব সময়ই মুখিয়ে থাকেন ভক্তরা। পছন্দের তারকা কখন কোথায় গেলেন, কী খেলেন, কাদের সঙ্গে মিশছেন, কেমন তার লাইফস্টাইল, বাড়ি-গাড়ি এমন আরও কত কিছুই না জানার ইচ্ছা থাকে ভক্তদের। আর সে ক্ষেত্রে অভিজাত জীবনযাপনের ক্ষেত্রে ভারতের বলিউড তারকারা অনেকটাই এগিয়ে।

ভারতের প্রধান প্রধান শহর ইতিমধ্যেই বলি তারকাদের অধীনে। ভারতের পাশাপাশি এই সেলিব্রিটিরা বিশ্বব্যাপী অঢেল সম্পদের মালিক। আর এমন তালিকায় রয়েছেন অমিতাভ বচ্চন, অভিষেক, ঐশ্বরিয়া, শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়াসহ অনেকে। ভারতের সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে এসব তারকার বিলাসবহুল বাড়ির খবর জানানো হয়।

অমিতাভ বচ্চন : বলিউডের শাহেনশাহখ্যাত অমিতাভ বচ্চন মুম্বাইয়ে ছয়টি বিলাসবহুল বাংলোর মালিক। আর দেশের বাইরে প্যারিসে একটি প্রাসাদোপম বাড়ি রয়েছে। ২০১৩ সালে তিনি তার স্ত্রী জয়া বচ্চনের নামে এটি কিনেছিলেন। বিজনেস ইনসাইডারের মতে, বাড়িটির দাম ৩ কোটি রুপি।

অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই : দুবাইয়ে ১৫ কোটি রুপি মূল্যের বাড়ি রয়েছে অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়ার। এই বিলাসবহুল বাড়িটি জুমেইরাহ গলফ এস্টেটে অবস্থিত। ২০১৬ সালে নির্মিত এই বাড়িতে ইন-হাউস জিম, সুইমিং পুলসহ আধুনিক সব সুযোগ-সুবিধা রয়েছে।

শাহরুখ খান : বলিউড বাদশা শাহরুখ খান বিশে^র বৃহত্তম মানবসৃষ্ট দ্বীপ পাম জুমেইরাহতে একটি আকর্ষণীয় ভিলার মালিক। ৮ হাজার ৫০০ বর্গফুটের এই সিগনেচার ভিলায় ছয়টি বেডরুম রয়েছে। বাড়ির সঙ্গে রয়েছে একটি ব্যক্তিগত সৈকত। এটি লন্ডনের পার্ক লেনে তার অন্যান্য বিলাসবহুল সম্পত্তির সমান। এ ছাড়া ২০০৯ সালে শাহরুখ খান ২০ মিলিয়ন পাউন্ড খরচ করে লন্ডনে একটি অভিজাত অ্যাপার্টমেন্ট কিনেছিলেন।

প্রিয়াঙ্কা চোপড়া : ব্যস্ত সময়সূচির কারণে বেশিরভাগ সময়ই বিমানের কেবিনে থাকেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু যখন নিউইয়র্কে থাকেন, তখন তিনি একটি চমৎকার পেন্ট হাউসে থাকেন। ম্যানহাটনের এই টপ-ফ্লোর অ্যাপার্টমেন্টে মেঝে থেকে ছাদ পর্যন্ত জানালা রয়েছে। যেখান থেকে খোলা আকাশের মনোরম দৃশ্য দেখা যায়। তবে ২০১৮ সালের শেষের দিকে নিক জোনাসকে বিয়ে করার পর তারা লস অ্যাঞ্জেলেসের একটি বিলাসবহুল বাড়িতে বসবাস করছেন, যা নিক তাদের বিয়ের আগে কিনেছিলেন। ৪ হাজার ১০০ বর্গফুটের এই বাড়িতে পাঁচটি বেডরুম, চারটি বাথরুম এবং পাহাড়ের দৃশ্যসহ একটি সুইমিং পুল রয়েছে।

এমটিআই

Wordbridge School
Link copied!