• ঢাকা
  • শনিবার, ২৯ জুন, ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১
পরীমনি

আমার মনে হয় সাকলায়েন ব্যক্তিগত আক্রোশের মধ্যে পড়েছে


বিনোদন ডেস্ক: জুন ২৫, ২০২৪, ০৬:৩১ পিএম
আমার মনে হয় সাকলায়েন ব্যক্তিগত আক্রোশের মধ্যে পড়েছে

ঢাকা: ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী পরীমনির সঙ্গে অবৈধ সম্পর্কের কারণে চাকরি হারিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (এডিসি) গোলাম সাকলায়েন। অভিনেত্রীর সঙ্গে সম্পর্কের সময় গোয়েন্দা-গুলশান বিভাগের এডিসির দায়িত্বে ছিলেন তিনি।

গত ১৩ জুন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের শৃঙ্খলা-২ শাখা থেকে উপসচিব রোকেয়া পারভিন জুঁই স্বাক্ষরিত এক প্রতিবেদনে তাকে বাধ্যতামূলক অবসর দেওয়ার জন্য সুপারিশ করা হয়।

২০২১ সালে ব্যবসায়ী নাছির উদ্দিন মাহমুদকে মারধর, ভাঙচুর ও ভয়ভীতি দেখানোর মামলায় পরীমনিকে নিয়ে বেশি আলোচনা হয়েছে। সর্বশেষ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে আত্মসমর্পণ করলে জামিন পায় পরীমনি। 

কিন্তু তার এই জামিন নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম কিংবা গণমাধ্যমে আলোচনা যতটা না হচ্ছে তার চেয়ে বেশি চর্চা হচ্ছে তার সঙ্গে সম্পর্কে জড়িয়ে চাকরি হারাতে যাওয়া সাবেক এডিসি সাকলায়েনকে নিয়ে। 

সাকলায়েনের এ সংবাদ প্রকাশের পর থেকে বহুবার যোগাযোগ করা হলেও সাড়া পাওয়া যায়নি পরীমনির। দিন শেষে সাকলায়েনের বিষয়ে একটি গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন পরীমনি। 

যে সম্পর্কের কারণে চাকরি হারাতে যাচ্ছেন সাকালায়েন সে সম্পর্কটা কেমন ছিল, এমন প্রশ্নের জবাবে পরীমনি বলেন, সম্পর্কের বিষয় যদি আসে, এটা তো একজনের ব্যাপার না, দুজনের পক্ষ থেকেই আসে। এখন পর্যন্তও আমাদের সম্পর্কটা তো কারও কাছে পরিষ্কার নয়। আমরা প্রেমে ছিলাম, নাকি কী করছি, কোনো কিছুই তো পরিষ্কার নয়। যদি এ রকম মনে হয়, আমাকে নিয়ে কথা বলছে, আমাকে অপরাধী বানাচ্ছে, তারপর আমি কথা বলব। আমার মনে হয় না, সে কোনোরকম এ ধরনের কথা বলবে। 

সাকলায়েন সঙ্গে কেমন সম্পর্ক ছিল এমন প্রশ্নের জবাবে পরীমনি বলেন, যেখানে সম্পর্কটা ডিফাইন করার আগে এত অপবাদ নিয়ে ফেলছি, সেখানে এই সম্পর্কটা কী, তা নিয়ে কথা বলার জায়গাও তো কেউ রাখেনি। আমার মনে হয় না এটার আর কোনো দরকার আছে, যেটা নিয়ে এগোনো যাবে। আমার শুধু মনে হয়, সাকলায়েন ব্যক্তিগত আক্রোশের মধ্যে পড়েছে।

আইএ

Wordbridge School
Link copied!