• ঢাকা
  • রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১
শাকিব খান

আমি যুদ্ধ না করে রাজত্ব পেয়েছি


বিনোদন প্রতিবেদক জুলাই ৭, ২০২৪, ০৪:১৮ পিএম
আমি যুদ্ধ না করে রাজত্ব পেয়েছি

ঢাকা : দেশ ছাড়িয়ে দেশের বাইরেও চলছে শাকিব খানের সদ্য মুক্তি পাওয়া সিনেমা ‘তুফান’। এই নায়কের দাবি, তিনি এখন তার ছবির জন্য গ্লোবাল মার্কেটে একটা গোল সেট করেছেন। এই সিনেমাই ১০০ কোটির ক্লাবে যাবে।

ভারতীয় গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে শাকিব বলেন, আগে বেশি কাজ করতাম। কিছু ভালো কাজ হতো। কিছু অ্যাভারেজ কাজ করতে হতো, দায়িত্ববোধ থেকে। অনেকে এসে বলতেন, ‘ভাই প্রবলেমে আছি। ছবিটা করতে হবে।’ সেই ছবি আমি করেছি। ইন্ডাস্ট্রির স্বার্থে। সিনেমা হল বাঁচাতে। অনেক ঘাত-প্রতিঘাতের মধ্যে দিয়ে গিয়েছি।

এর মধ্যে দিয়ে যেতে-যেতে একটা জিনিস বুঝেছি, দেশের মানুষ আমায় ভালোবাসেন। দেশের বাইরের কিছু মানুষও ভালোবাসেন। আমি একটা ভালো কাজ করলে তারা আপ্লুত। তখন মনে হয়েছে, গুণগত মানে ভালো কিছু ছবি করতে হবে।

আপনার ছবি ১০০ কোটির ব্যবসা করলে, ২৫ কোটি টাকা পারিশ্রমিক নেবেন বলেছেন। আপনার হিসাবে কবে ১০০ কোটির একটা বাংলা ছবি পাব, এমন এক প্রশ্নে শাকিব উত্তর দেন, আমার হিসাবে, এই সিনেমাই (তুফান) ১০০ কোটি হবে। দেশ বাড়ছে, কালেকশন বাড়ছে। সান ফ্রান্সিসকো থেকে সিঙ্গাপুর, দুবাই থেকে আমেরিকা এই ছবিটা হাউজফুল। আমরা সত্যিই বাংলা ছবিকে অনেক দূর নিয়ে যাব। আর ওই যে শত কোটির ব্যবসার কথা বলেছি, ওটা কিন্তু হবে। তখন আমাকে ২৫ কোটি না দিলে প্রযোজকদের আমি দেখে নেব (হাসি)!

শাকিব খান কি মুডি, তার রাজত্বটা আসলে কেমন, এমন এক প্রশ্নে তিনি বলেন, মুডি হয়তো তারা ভাবেন, যারা আমাকে সামনে থেকে দেখেননি। আসলে রাজত্ব দু'ভাবে পাওয়া যায়। যুদ্ধ করে পাওয়া যায় বা যুদ্ধ ছাড়া ভালোবাসা দিয়ে পেতে হয়। আমি যুদ্ধ না করে রাজত্ব পেয়েছি। আমি বাঙালির মনের রাজা।

এমটিআই

Wordbridge School
Link copied!