• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

তমাকে বিয়ের বিষয়ে যা বললেন রায়হান রাফি  


বিনোদন ডেস্ক  জুলাই ১২, ২০২৪, ১১:৫৭ এএম
তমাকে বিয়ের বিষয়ে যা বললেন রায়হান রাফি  

ঢাকা : ঢাকাই সিনেমার বর্তমান সময়ের আলোচিত নির্মাতা রায়হান রাফি। ইতোমধ্যে তার নির্মিত প্রতিটি চলচ্চিত্রে হিটের তকমা লেগেছে। তার পরিচালনায় সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘তুফান’।

১৫ দেশে মুক্তি পেয়েছে ‘তুফান’। গত ৫ জুলাই ভারতে মুক্তি পেয়েছে সিনেমাটি।  আর এজন্য ভারত সফর করেন তিনি।  সেখানে গিয়ে ভারতীয় গণমাধ্যমের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন তিনি।  প্রশ্ন উঠে এই পরিচালকের বিয়ে নিয়েও।

গুঞ্জন রয়েছে, ব্যক্তিগত জীবনে চিত্রনায়িকা তমা মির্জার সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন রাফি। প্রায় সময়েই তাদের নানা পোস্ট, ছবি দেখে অনেকেই নানা প্রশ্ন তোলেন তাদের সম্পর্ক নিয়ে। গুঞ্জন রয়েছে তারা বিয়েও করেছেন।

‘তুফান’ সিনেমা প্রসঙ্গে সাক্ষাৎকারে বিভিন্ন কথা বলেন রাফি। এক পর্যায়ে জানতে চাওয়া হয়, আপনি নাকি অভিনেত্রী তমা মির্জাকে চলতি বছরে বিয়ে করছেন?  এ প্রশ্নের উত্তরে রায়হান রাফি বলেন, এখনো এরকম কোনো পরিকল্পনা নেই। আরও কয়েকটা হিট সিনেমা পরিচালনা করি। তারপর বিয়ে নিয়ে ভাবা যাবে।

রাফির পরিচালনায় প্রথমবার তমা মির্জা অভিনয় করেন ‘খাঁচার ভেতর অচিন পাখি’ সিনেমায় (ওয়েব ফিল্ম)। পরে আবার তাদের দেখা যায়, ‘৭ নম্বর ফ্লোর’, ‘সুড়ঙ্গ’ সিনেমায়। গতবছর মুক্তি পেয়েছিল সিনেমাটি। এ সিনেমায় আফরান নিশোর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছিলেন তমা। 

এমটিআই

Wordbridge School
Link copied!