• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

গুলিতে মারা গেছেন তানজিন তিশার ব্যক্তিগত সহকারী


বিনোদন প্রতিবেদক জুলাই ২৫, ২০২৪, ০৯:৪০ এএম
গুলিতে মারা গেছেন তানজিন তিশার ব্যক্তিগত সহকারী

ঢাকা : দেশের নাটক অঙ্গণের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা।

মঙ্গলবার (২৩ জুলাই) নিজের ভেরিফাইট ফেসবুকে দেয়া এক পোস্টে তিশা জানান, তার ব্যক্তিগত সহকারী আলামিন মারা গেছেন। কোটা সংস্কার ইস্যুকে কেন্দ্র করে সহিংসতায় গুলিবদ্ধ হয়ে মারা গেছেন আলামিন।

এ বিষয়ে বিভিন্ন গণমাধ্যমকে তিশা বলেন, আলামিন বেঁচে নেই। গুলিবিদ্ধ হওয়ার পরই মারা গেছেন। দেশজুড়ে ইন্টারনেট অচল থাকায় গতকাল রাতেই বিষয়টি ভক্তদের জানাতে পেরেছি।

আলামিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে তিশা  লিখেছেন,  কিভাবে শুরু করব জানি না। আপনারা হয়তো সবাই ওকে আমার অ্যাসিস্ট্যান্ট হিসেবে চিনেন। কিন্তু ও কিন্তু আমার অ্যাসিস্ট্যান্ট না, আমার ছোট ভাই। গত চার বছর ধরে ও আমার সাথেই থাকে আমার ফ্যামিলিতেই থাকে। আপু কি লাগবে, আপু কি খাবে, আপু কখন ঘুমাবে, আবার কখন মনটা খারাপ, মনটা ভালো সব কিছু এই ছেলেটাই জানতো আর দেখত।

তিশা আরও লিখেছেন, আলামিন, সারাটা দিন আমার বড় একটা ছায়ার মত আমার পাশে বসে থাকতো। আমার কত প্ল্যান ওকে নিয়ে। ওকে ড্রাইভিং শেখাবো, জোর করে বলতাম পড়াশোনাটা কন্টিনিউ করতে, পরীক্ষাটা দিতে। অনেকে অনেক কিছু বলতো কিন্তু দুনিয়ার সাথে যুদ্ধ করে ও আপুর কাছে এসে বসে থাকতো। ঈদের দিনগুলোও আগে আমার সাথে থাকত, তারপর ওর ফ্যামিলির সাথে। কত বকা দিয়েছি, মন খারাপও করে থাকতো আবার একটু পর ঠিকই বুঝাতাম। একটা না দুই দুইটা গুলি কি করে নিয়েছে এই বাচ্চা ছেলেটা?

সবশেষে অভিনেত্রী লেখেন, আলামিন কোন দল অথবা কোনকিছুর সাথে জড়িত ছিলো না। ওর বিগত ৪ বছর জীবনটা আমার সাথে, আমার কাজের এবং আমার পরিবারের সাথেই কেটেছে। ওর জীবনে কোন পাপ নাই, খুব ছোট একটা মানুষ এই চার বছর আমার কাছে বড় হতে দেখলাম। দোয়া করবেন সবাই আল্লাহর কাছে যেন সুন্দর জীবনে থাকে।

আলামিনের সঙ্গে কয়েকটি ছবিও প্রকাশ করেন তানজিন তিশা।

এমটিআই

Wordbridge School
Link copied!