• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

একই বাড়ির বউ হচ্ছেন দুই বলিউড অভিনেত্রী


বিনোদন ডেস্ক জুলাই ২৯, ২০২৪, ০১:৫৪ পিএম
একই বাড়ির বউ হচ্ছেন দুই বলিউড অভিনেত্রী

ঢাকা : একজন স্টারকিড হওয়ার সুবাদে জন্মের পর থেকেই লাইমলাইটে। আরেকজন বিশ্বসুন্দরীর দৌড়ে জিতে বলিউডে পা রেখেছেন। ক্যারিয়ারে মানুষির হিট-এর সংখ্যা হাতেগোনা! সেই দুই অভিনেত্রী কি একই পরিবারের বউমা হচ্ছেন?

ভ্ক্ত-অনুরাগীদের মাঝে এমনই কথা শোনা যাচ্ছে। শিখর পাহাড়িয়ার সঙ্গে জাহ্নবী কাপুরের প্রেম এখন প্রকাশ্যে। বি-টাউনের হাইপ্রোফাইল থেকে আম্বানিদের রেড কার্পেটে সব জায়গায় শিখরের হাত ধরে ঘুরতে দেখা গেছে। তাদের রসায়ন ভক্তদেরও মন কেড়েছে ।

এদিকে পাহাড়িয়া ব্রাদার্স-এর আরেকজন বীরও কিন্তু বলিউডে কম পরিচিত নন। সম্প্রতি আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে যে কজন অভিনেতা ২ কোটির হাতঘড়ি উপহার পেয়েছেন, বীর পাহাড়িয়া সেই তালিকায় শাহরুখ, সালমান, রণবীরদের পাশে রয়েছেন।

আর সেই বীর পাহাড়ি নাকি মানুষি চিল্লারের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। আম্বানিদের বিয়েতেও জাহ্নবী-মানুষী একসঙ্গে পারফর্ম করেছেন। যদিও জাহ্নবী-শিখরের মতো তাদের রসায়ন এখনও চোখে পড়েনি। তবে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিও সেদিকেই ইঙ্গিত দিল।

সমুদ্রবক্ষে জাহ্নবী কাপুর বন্ধুদের সঙ্গে সময় কাটাচ্ছিলেন এবং এক বন্ধুকে দিয়ে নিজের ছবি তুলে নিচ্ছিলেন। তার নেপথ্যের ভিডিওতেই এককোণে মানুষি চিল্লারের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেল বীর পাহাড়িয়াকে।

অভিনেত্রী বীরের কাঁধে মাথা রেখে গল্প করছেন। আর সেই ভিডিও ভাইরাল হতেই বলিপাড়ায় নতুন গুঞ্জন, তাহলে কি একই বাড়ির বউমা হচ্ছেন জাহ্নবী কাপুর ও মানুষি চিল্লার? উল্লেখ্য, মুম্বাইয়ের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীলকুমার শিন্ডের নাতি শিখর এবং বীর।

এমটিআই

Wordbridge School
Link copied!