• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

নিপুণের বিরুদ্ধে ‘জালিয়াতির’ অভিযোগ


বিনোদন ডেস্ক জুলাই ৩১, ২০২৪, ০৬:২০ পিএম
নিপুণের বিরুদ্ধে ‘জালিয়াতির’ অভিযোগ

ঢাকা: চিত্রনায়িকা নিপুণ আক্তারের বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ তুলেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। অনৈতিকভাবে সমিতির প্যাড ব্যবহার করে কোটা সংস্কার আন্দোলন ইস্যুতে তিনি মনগড়া বিবৃতি দিয়েছেন বলে অভিযোগ এনেছে সমিতির বর্তমান কমিটি। 

মঙ্গলবার (৩০ জুলাই) সমিতির ষষ্ঠ সভায় বিষয় উত্থাপিত হলে নিপুণকে কারণ দর্শানোর নোটিশ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন কমিটির আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক আলেকজান্ডার বো।

আলেকজান্ডার বো বলেন, ‘নিপুণ সাবেক সাধারণ সম্পাদক হিসেবে এটা করতে পারেন না। তিনি অনৈতিকভাবে কাছে থাকা প্যাড ব্যবহার করে মনগড়া বিবৃতি দিয়েছেন। তিনি সমিতিকে বিব্রত করেছেন, যা জালিয়াতির পর্যায়ে পড়ে। এ কারণে সভায় কমিটির সকলে একমত হয়ে তাকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হচ্ছে।’ তারা জানান, দুই একদিনের মধ্যে তাকে নোটিশ পাঠানো হবে। জবাব সন্তোষজনক না হলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। এ ব্যাপারে জানতে যোগাযোগ করা হলে নিপুণের মুঠোফোন বন্ধ পাওয়া গেছে।

চলতি মাসের ১৬ জুলাই সমিতির প্যাড ব্যবহার করে কোটা সংস্কার আন্দোলন নিয়ে ফেসবুক ও ইনস্টাগ্রমে একটি বিবৃতি পোস্ট করেছেন নিপুণ আক্তার। ওই বিবৃতিতে ‘সাবেক’ সাধারণ সম্পাদক হিসেবে সই করেছেন তিনি। ফেসবুকে সেটি পোস্ট করার পর এ নিয়ে সমালোচনা শুরু হয়। ৩১ জুলাই বিকেলে এ প্রতিবেদন লেখা পর্যন্ত সেটি তার ওয়ালে দেখা গেছে।

আইএ

Wordbridge School
Link copied!