• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

যারা অন্যায় দেখে চুপ আছেন, তারা কাপুরুষ: প্রভা


বিনোদন প্রতিবেদক আগস্ট ৪, ২০২৪, ১২:২২ পিএম
যারা অন্যায় দেখে চুপ আছেন, তারা কাপুরুষ: প্রভা

ঢাকা : চলমান কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে যারা চুপ করে আছেন তাদের অনেকটাই কাপুরুষ বলতে পারেন- এমনই মন্তব্য প্রকাশ করেছেন অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা।

শুধু তাই নয়, যারা যারা লীগের পক্ষে অথবা স্টুডেন্ট এর বিপক্ষে কথা বলছে, তাদেরকে চিনে রাখতে বললেন এই অভিনেত্রী। নিজের ভেরিফায়েড থ্রেডে এমন অভিমত প্রকাশ করেছেন। একই সঙ্গে একটি স্ক্রিনশট শেয়ার করেছেন, যেটি তিনি ফেসবুক থেকে নিয়েছেন। যেখানে তিনি একজন ভুক্তভোগীর কথা তুলে ধরেছেন।

সাদিয়া জাহান প্রভা বলেন, যারা অন্যায় দেখে চুপ আছে, তাদের কে আপনি এক ধরনের কাওয়ার্ড বলতে পারেন। কিন্তু এখানে আরো অনেক ব্যাপার আছে। কিন্তু যারা লীগের পক্ষে অথবা স্টুডেন্ট এর বিপক্ষে কথা বলছে, তাদেরকে চিনে রাখুন।

এই ধরণের মানুষেরা স্বার্থপর ও সুবিধাবাদী হয় বলে মনে করেন প্রভা। এদের থেকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে বললেন,  এরা সুবিধাবাদী, স্বার্থপর এবং নিম্নমানের মানুষ। এদের কখনো বিশ্বাস করবেননা, নিজের স্বার্থের জন্য এরা মানুষের ক্ষতি করতে দ্বিতীয়বার চিন্তা করবেনা।

চলমান কোটা সংস্কার আন্দোলনে শিল্প সংস্কৃতি অঙ্গনের অনেকেই সংহতি প্রকাশ করেছেন। এদের মধ্যে দৃশ্যমাধ্যম শিল্পী সমাজের ব্যানারে অভিনয় শিল্পীরা রয়েছেন। তারা ফার্মগেটে নেমে শিক্ষার্থীদের দাবির যৌক্তিকতার পক্ষে কথা বলেন।

শনিবার ধানমন্ডিতে সংগীতশিল্পীরা একত্রিত হয়েছিলেন। এরপর সেখান থেকে শহীদ মিনারে পদযাত্রা করেন। এই আয়োজনে দেশের সকল ব্যান্ডদল, শিল্পী, সুরকার, গীতিকাররা উপস্থিত ছিলেন।  

এমটিআই

Wordbridge School
Link copied!