• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

আইন-শৃঙ্খলা পরিস্থিতির দ্রুত উন্নয়ন করুন : তিশা


বিনোদন প্রতিবেদক আগস্ট ৭, ২০২৪, ১২:১৪ পিএম
আইন-শৃঙ্খলা পরিস্থিতির দ্রুত উন্নয়ন করুন : তিশা

ঢাকা : শিক্ষার্থীদের এক দফা দাবি ও অসহযোগ আন্দোলনের তোপের মুখে গত ৫ আগস্ট প্রধানমন্ত্রী পদ থেকে পদত্যাগ করে দেশ ছেড়েছেন শেখ হাসিনা। তার এই পতনকে বাংলাদেশের নতুন স্বাধীনতা হিসেবে আখ্যায়িত করছেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষসহ শোবিজ অঙ্গনের একাংশ।

একইসঙ্গে ঢাকাসহ সারা দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি দ্রুত উন্নয়ন করার আহ্বান জানিয়েছে ব্যবসায়ী সংগঠনসহ শোবিজ তারকারা। তাদের মধ্যে অন্যতম হলেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

বুধবার (৭ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা লিখেছেন, ‘আইন শৃঙ্খলা পরিস্থিতির দ্রুত উন্নয়ন করুন এবং দেশকে স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনুন।’

কোটা সংস্কার আন্দোলন নিয়ে শুরু থেকেই শিক্ষার্থীদের পক্ষে সরব ছিলেন দেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। ফেসবুকে প্রতিনিয়ত বিভিন্ন স্ট্যাটাস দিয়ে শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছেন তিনি। আর আন্দোলনের মধ্যে তিশার গান গাওয়ার একটি পুরনো ভিডিও সোশ্যাল মিডিয়া নতুন করে ছড়িয়ে পড়ে।

ভিডিওতে নজরুলের দ্রোহের গান 'শিকল পরা ছল, মোদের এই শিকল পরা ছল' বেশ আবেগ নিয়ে গাইতে দেখা গেছে তিশাকে। তিশার কণ্ঠে গাওয়া এ গানটিকে শিক্ষার্থীদের আন্দোলনের সঙ্গে মিলিয়েই শেয়ার করেন নেটিজেনরা।

টিভি নাটকের মাধ্যমে তিশা তাঁর অভিনয় জীবন শুরু করেন। তবে গান দিয়েই পথচলা শুরু হয়েছিল। তিনি বিভিন্ন টিভি বিজ্ঞাপন ও নাটকে নিয়মিত অভিনয় করছেন। পাশাপাশি কিছু চলচ্চিত্রেও কাজ করেছেন এই অভিনেত্রী।

এমটিআই

Wordbridge School
Link copied!