• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
ফারিয়া বলেছিলেন

প্রত্যেকটা বাঙালি মেয়ের মধ্যে একটা করে হাসিনা রয়েছে


বিনোদন প্রতিবেদক আগস্ট ১৪, ২০২৪, ০১:১৮ পিএম
প্রত্যেকটা বাঙালি মেয়ের মধ্যে একটা করে হাসিনা রয়েছে

ঢাকা : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপি ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমায় শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছিলেন নুসরাত ফারিয়া। সিনেমাটির প্রচারের সময় দেশের একটি গণমাধ্যমে ফারিয়া বলেছিলেন, ‘আমাদের প্রত্যেকটা বাঙালি মেয়ের মধ্যে একটা করে হাসিনা রয়েছে।’

সম্প্রতি সেই মন্তব্য টেনে অন্তর্জালে সমালোচনা স্বীকার হচ্ছেন এই নায়িকা। যদিও বর্তমানে বিদেশে ছুটি কাটাচ্ছেন পর্দায় শেখ হাসিনার চরিত্রে অভিনয় করা নুসরাত ফারিয়া।

সোশ্যালে সেসব ছবি পোস্ট করতেই কটাক্ষের মুখে পড়েছেন নায়িকা।

পশ্চিমের দেশেই ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী। সম্প্রতি এক ছবিতে পার্কের মধ্যে দোলনায় চেপে খিলখিলিয়ে হাসতে দেখা গেল নুসরাতকে। ছবির ক্যাপশনে নুসরাত সকলের মঙ্গল চেয়ে লেখেন, ‘আপনাদের কষ্ট লাঘব হোক, আর্শীবাদ নেমে আসুক’।

এই ছবির কমেন্ট বক্সে নুসরাতকে বিদ্রুপ করে একজন লেখেন, ‘প্রত্যেক মেয়ের মধ্যে একটা করে হাসিনা আছে এত বড় গালি দেওয়ার জন্য আপনাকে আয়নাঘরে রাখা হবে’। অপর একজন লেখেন, 'পালানোর বায়োপিকটা কে করবে?' আরেক জনৈক লেখেন, ‘২ টাকার নায়িকা ভেবেছে হাসিনার পা চেটে উপরে উঠবে, কিন্তু গরীবের শেখ হাসিনার সেটা হল না’।

নুসরাত অবশ্য কটাক্ষের পালটা জবাব দেননি। কোটা আন্দোলন নিয়ে ছাত্রমৃত্যুর ঘটনায় সেভাবে সোশ্যাল মিডিয়ায় সরব হননি নুসরাত। মৃত ছাত্রদের লাশের একটি ছবি পোস্ট করে শুধু লিখেছিলেন, ‘জাতি হিসেবে এর চেয়ে দুঃখজনক আর কিছু নেই..!’

নেটিজেনদের কটাক্ষের মুখে হাসিনার সঙ্গে নিজের একটি ছবিও ইনস্টাগ্রাম থেকে সরিয়ে দেন অভিনেত্রী।

এমটিআই

Wordbridge School
Link copied!