• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

‘সবাই পোড়া ভাত খায়না’, কাকে খোঁচা দিলেন বর্ষা?


বিনোদন ডেস্ক আগস্ট ১৫, ২০২৪, ০৩:০৬ পিএম
‘সবাই পোড়া ভাত খায়না’, কাকে খোঁচা দিলেন বর্ষা?

ঢাকা : পাকিস্তান সফরের প্রাক্কালে হুট করেই বুধবার (১৪ আগস্ট) সাকিব আল হাসানকে ঘিরে গুজব ছড়িয়ে পড়ে যে, উম্মে আহমেদ শিশিরের সঙ্গে তার নাকি বিবাহবিচ্ছেদ হয়েছে! এই গুজবের কারণ- নাফিসা কামালের সঙ্গে সাকিবের একটি ভিডিও ছড়িয়ে পড়া।

এছাড়া সাকিবের ‘হোটেল জীবন’ নিয়ে এক তরুণীর ভিডিওবার্তা এবং এরপর শিশিরের কিছু ফেসবুক পোস্ট উধাও হয়ে যাওয়া। তবে গুজব ছড়ানোর কয়েক ঘণ্টার মাঝেই ফেসবুকে সরব হলেন সাকিবের স্ত্রী শিশির। দীর্ঘ এক পোস্টে জানালেন, সাকিব স্বামী হিসেবে অসাধারণ।

এরমধ্যেই ‘সবাই কিন্তু পোড়া ভাত খায়না’ খোঁচা মেরে ফেসবুকে পোস্ট করেছেন চিত্রনায়িকা বর্ষা। সেই পোস্টে তিনি লিখেন, ‘ ভাত যখন রান্না করা হয়, কেউ চায়না ভাত পুড়ে যাক। মনের অজান্তেই  পুড়ে যখন গন্ধ বের হয় তখন বুঝা যায় ওহ ভাত পোড়া গন্ধ। পোড়া ভাত শুকনা মরিচ, লবন, পেঁয়াজ ও সরিষার তেল দিয়ে মাখায় খেয়ে দেখবেন কি স্বাদ। আর হ্যাঁ, সবাই কিন্তু পোড়া ভাত খায়না।’

বর্ষা কাকে খোঁচা মেরে পোস্ট করেছেন সে বিষয়ে জানা যায়নি। তবে পোস্টের মন্তব্যের ঘরে অনেকেই ‘সাকিব-শিশির’ লিখে মন্তব্য করছেন। আরেকজন লিখেন, ‘নিজের অতীত ঘাইটেন, কত পোড়া ভাত খাইছেন আপনিও’।

এমটিআই

Wordbridge School
Link copied!