• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

‘অপরাধী স্বামী’-কে জেলে পাঠানোর দাবি মেহজাবীনের


বিনোদন ডেস্ক: আগস্ট ২৮, ২০২৪, ০৯:১৩ পিএম
‘অপরাধী স্বামী’-কে জেলে পাঠানোর দাবি মেহজাবীনের

ঢাকা: সামাজিক যোগাযোগমাধ্যমে বরাবরই সরব জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। মাঝে মধ্যেই নিজের ছবি-ভিডিও পোস্ট করে নেটিজেনদের নজর কাড়েন তিনি। এবার হঠাৎ নেটদুনিয়ায় খেপেছেন অভিনেত্রী।

বুধবার (২৮ আগস্ট) বিকেলে নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন মেহজাবীন। শুধু তাই নয়, সেই পোস্টটি ঢাকা মেট্রোপলিটন পুলিশকেও ট্যাগ করেছেন তিনি।

যদিও বিষয়টি অভিনেত্রীর ব্যক্তিগত নয়, তবুও ঘটনাটিকে পুলিশকে তদন্তের মাধ্যমে অভিযুক্ত ব্যক্তিকে দ্রুত সময়ের মধ্যে জেলে পাঠানোর দাবি জানান তিনি।

মূলত রয়া তাসনিম নামের এক অপরিচিতার ফেসবুক পোস্টের সূত্র ধরেই চটেছেন মেহজাবীন। যে পোস্টে নির্যাতিতা রয়া জানান, তার স্বামী মারাত্মকভাবে তাকে আহত করেছেন এবং মেরে ফেলার চেষ্টাও করছেন এখন।

পাশপাশি ওই পোস্টের সঙ্গে প্রমাণস্বরূপ কিছু ছবিও প্রকাশ করেছেন রয়া। যেখানে দেখা যাচ্ছে ভয়ংকর আহত অবস্থায় হাসপাতালে পড়ে আছেন তিনি।

রয়ার দাবি, তার স্বামী ক্ষমতাধর বলে পুলিশের কাছে গিয়েও কোনো বিচার পাননি তিনি। ঘটনাটি গত ১০ এপ্রিলের। তবে এখন নতুন বাংলাদেশের পুলিশ প্রশাসনই শেষ ভরসা তার। প্রত্যাশা করছেন এবার হয়তো বিচার পাবেন তিনি, নিশ্চিত করতে পারবেন তার স্বাভাবিক জীবন।

মূলত সেই পোস্টই নিজের ফেসবুকে শেয়ার করে মেহজাবীন লিখেছেন, ‘এই অভিযোগটি অবশ্যই তদন্ত করা উচিত যত দ্রুত সম্ভব। এখনই অভিযুক্ত স্বামীকে জেলে পাঠানো উচিত।’

ঢাকা মেট্রোপলিটন পুলিশকে ট্যাগ করে তিনি লিখেছেন, ‘আমি আশা করছি এই প্রতিক্রিয়াটি দেখবেন তারা।’

আইএ

Wordbridge School
Link copied!