• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন কে এই বাংলাদেশি অভিনেত্রী?


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ৩, ২০২৪, ১১:৪৯ এএম
সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন কে এই বাংলাদেশি অভিনেত্রী?

মন্দিরা চক্রবর্তী

ঢাকা: অভিনয়ের পাশাপাশি ফ্যাশন নিয়ে খুব সচেতন তিনি।নিজেকে স্টাইলিশ ও নজড়কাড়া লুকে দর্শকদের সামনে প্রকাশ করতে ভালোবাসেন।মাসখানেক ধরেই যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। সেখান থেকেই রীতিমতো সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন তিনি।

বলছি চলতি বছরেই নায়িকা হিসেবে রূপালী পর্দায় অভিষেক হওয়া মন্দিরা চক্রবর্তীর কথা। গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘কাজলরেখা’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করে প্রথম সিনেমাতেই নিজের লুক ও অভিনয়ের জন্য প্রশংসা পেয়েছেন তিনি। এর আগে বিভিন্ন নাটকে কাজ করেও প্রশংসা কুড়িয়েছেন।

প্রতিনিয়ত নতুন নতুন লুকে ভক্তদের সামনে ধরা দিচ্ছেন মন্দিরা। তার সাহসী অবতার নেটিজেনদের হৃদয়েও যেন ঝড় তুলছে।  কখনো শাড়ি, কখনো  স্লিভলেস গাউন ও ছিমছাম সাজে মুগ্ধতা ছড়াচ্ছেন মন্দিরা। যুক্তরাষ্ট্রে অবকাশ যাপনের সময়টা দারুণ উপভোগ করছেন এই অভিনেত্রী। 

অভিনয়, মডেলিংয়ের পাশাপাশি নৃত্যশিল্পী হিসেবেও খ্যাতি আছে মন্দিরার। কত্থক নাচের জন্য তিনবার জাতীয় পুরস্কার পেয়েছেন তিনি।

২০১২ সালে নৃত্য প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতা ‘সেরা নাচিয়ে’তে অংশ নিয়ে হয়েছিলেন রানার্স আপ। এরপর নাচের পাশাপাশি নাটক ও বিজ্ঞাপনে কাজ করে আসছিলেন। 

চলতি বছরে নাম লিখিয়েছেন চলচ্চিত্রেও। অভিষেক সিনেমাতেই পেয়েছেন নাম চরিত্র আর ‘মনপুরা’খ্যাত নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমকে। এই নির্মাতার ‘কাজল রেখা’র পর যুক্ত হয়েছেন ‘নীল চক্র’-তে।
এম

Wordbridge School
Link copied!