• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সারা জীবন এমন একজন সুগার ড্যাডি খুঁজছিলাম: প্রসূন আজাদ


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ৫, ২০২৪, ০৩:৫১ পিএম
সারা জীবন এমন একজন সুগার ড্যাডি খুঁজছিলাম: প্রসূন আজাদ

ঢাকা: দেশের নাটক ও সিনেমার পরিচিত মুখ প্রসূন আজাদ। প্রায় এক যুগ ধরে তিনি কাজ করছেন শোবিজাঙ্গনে। যদিও একটা লম্বা সময় ধরে অভিনয় থেকে বিরতিতে আছেন এই অভিনেত্রী। 

এর কারণ বছরখানেক আগেই বিয়ে করে সংসারী হয়েছেন প্রসূন আজাদ। দীর্ঘ দিনের বন্ধু ফারহান গাফফারের সঙ্গে দাম্পত্য জীবনের সূচনা করেন অভিনেত্রী। তাদের সংসারে রয়েছে একটি ফুটফুটে সন্তান। 

সম্প্রতি নিজের ফেসবুকে স্বামী ফারহানের সঙ্গে একটি ছবি প্রকাশ করেছেন প্রসূন। যেখানে তিনি জানিয়েছেন অভিনয় থেকে সরে যাওয়ার কারণ। একইসঙ্গে স্বামীর প্রশংসাতেও মেতেছেন। 

স্ট্যাটাসের শুরুতেই প্রসুন লিখেছেন, ‘সবার সবকিছু ফাঁস হয়ে যাচ্ছে তাই আমি নিজেই আমার গোপন তথ্য ফাঁস করতে চলি এসেছি।’

এরপর পাশে দাঁড়িয়ে থাকা স্বামীকে সুগার ড্যাডি সম্বোধন করে অভিনেত্রী লিখেছেন, ‘‘এটা আমার সুগার ড্যাডি। যে আমার জীবনে আসার পর আমি কাজকর্ম বন্ধ করে দিছি। যারা মনে করতেছেন ডিরেক্টর গিল্ডের চক্রান্ত আর শিল্পীসংঘের নষ্টামির কারণে আমার অভিনয় জীবন শেষ, তাদের জানাতে চাই, কথাটা পুরোটা বেঠিক না। একটু একটু সঠিক। উত্তেজনায় আমি কিছু ভুল কথা বলে ফেলছি যেমন ‘আমার জীবনটা শেষ করে ফেলছে সরকার দলের কালাবেটিরা’ এরকম নোংরা কথার জন্য আমি খুবই লজ্জিত। আমি নিজেও কালা। তাই রেসিস্ট কথা বলা সমর্থন করি না।’’

প্রসুনের কথায়, ‘আমি সারা জীবন এমন একজন সুগার ড্যাডি খুঁজছিলাম, যে মাঝ পথে গায়েব হয়ে যাবে না। আর আমার টাকা পয়সা মেরে চলে যাবে না। অবশেষে আমি এমন একজনকে পাই এবং তীব্র লাইট গরম রৌদে শুটিং করার মতো জব থেকে আমি সরে আসতে পেরেছি। নিয়মিত শুটিং করা হয় নাই। কিন্তু চরিত্র তো বদলানো কঠিন। তাই, আনন্দে খুশিতে বছর খানেক পর পর কিছু কাজ করব এমনটাই ইচ্ছা ছিল। তবে ইদানিং খুব মন চায় ১/২ বছরের মধ্যে আবার নিয়মিত হব। স্বপ্ন দেখতে ক্ষতি কি।’

প্রসঙ্গত, ২০১২ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন প্রসূন আজাদ। এরপর নাটক ও সিনেমায় অভিনয় করে দর্শকদের কাছে পরিচিতি পেয়েছেন।

আইএ

Wordbridge School
Link copied!