• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

‘ওবায়দুল কাদেরকে ঘুম পাড়ানো’ আড়াল করতে মিতুর ক্রিকেটার নাটক!


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ৮, ২০২৪, ০৪:০৮ পিএম
‘ওবায়দুল কাদেরকে ঘুম পাড়ানো’ আড়াল করতে মিতুর ক্রিকেটার নাটক!

ঢাকা : দেশের একটি পত্রিকার ডিজিটাল মাধ্যমে খবর প্রকাশ হয়েছে যে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে ঘুম পাড়িয়ে আসতেন চিত্রনায়িকা জাহারা মিতু। তবে এ কথা অস্বীকার করেছেন এই উঠতি অভিনয়শিল্পী। এক ফেসবুক পোস্টের মাধ্যমে দাবি করেছেন যে তাকে নিয়ে যে ভিডিও সংবাদ সংবাদ হয়েছে তা মূলত ভিউ বাণিজ্যের জন্য।

সত্য মিথ্যা যাই হোক জাহারার মিতু ও ওবায়দুল কাদের প্রসঙ্গ টক অব দ্য শোবিজ ছিল। বিষয়টি নিয়ে দেশের আরেকটি গণমাধ্যম সংবাদ প্রকাশ করে, যার শিরোনাম ছিল ‘মিতুর গডফাদার ছিলেন জাহারা মিতু।’ এই সংবাদের পরেই একইবারে ভিন্নমাত্রার একটি সংবাদ দেশের আরেকটি গণমধ্যম থেকে প্রকাশ হয়। গল্পের মতো বলা ওই সংবাদে একজন ক্রিকেটারের সঙ্গে জাহারা মিতুর সম্পর্কের গুঞ্জন তৈরির চেষ্টা করা হয়েছে।

তবে ক্রিকেটারের সঙ্গে জাহারা মিতুর সম্পর্কের বিষয়টিকে গাঁজাখুরি গল্প হিসেবে আখ্যা দিয়েছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। নাম প্রকাশ না করার শর্তে একাধিক সূত্র বলছে, মূলত জাহারা মিতুর তরফ থেকেই এই গল্প প্রচার করা হয়েছে। ক্রিকেটারের গল্প মানূষ বেশ নেবে, তাই এমন গল্পের একটি জাল ছড়ানো হয়েছে।

সূত্রটি বলছে, জাতীয় দলে একমাত্র সাকিব আল হাসান ছাড়া সব ক্রিকেটারই বয়সে জাহারা মিতুর হাঁটুর বয়সী। ফলে এই গল্প একেবারে অমূলক। তাহলে কেন এই গুঞ্জন ছড়ানো হলো?

এটার উত্তর খুবই সহজ, এই মুহূর্তে ওবায়দুল কাদেরের সঙ্গে সম্পর্কের বিষয়টি খুবই ক্ষতিকারক, থানা-পুলিশও হতে পারে। ফলে গুঞ্জনকে অন্যদিকে প্রবাহিত করার চেষ্টা করা হয়েছে।

এর আগে ওবায়দুল কাদেরের সঙ্গে নাম জড়ানো প্রসঙ্গে প্রতিবাদ জানিয়ে জাহারা মিতু বলেন, ‘দেশের সর্বোচ্চ একজন মন্ত্রীকে, মন্ত্রীপাড়ায় প্রতিদিন ঘুম পাড়ানোর নিউজ কোনো মেয়াদোত্তীর্ণ সবজি সেবনের ফলেই লেখা যায়। এর থেকে হাস্যকর নিউজ আমি আমার বাপের জন্মে দেখিনি। সত্যিই দেখিনি। এতো হেসেছি আমি নিজে, মানুষ আর কতোটুকু হাসবে।কোনো সোর্স নেই, আমার বক্তব্য নেই, কোনো প্রমাণ নেই আর আমার নাম ডিরেক্ট লিখে দিলেন।’

এদিকে,  ওবায়দুল কাদেরের সঙ্গে জাহারা মিতুর সখ্য ছিল এটা প্রকাশ্য। বইমেলায় ব্যস্ততা সত্ত্বেও ওবায়দুল কাদের নায়িকার কবিতার বইয়ের মোড়ক উন্মোচন করতে যান। ওই ভিডিও সংবাদে এমনটাই বলা হয়েছে- একই সঙ্গে দেখানো হয়েছে কিছু চিত্র।

এক সাক্ষাৎকারে মিতু নিজেই বলেছেন,ওবায়দুল কাদের আমার আইডল। এদিকে কাদেরও শত ব্যস্ততার মাঝেও নায়িকাকে সময় দিতেন। মিতুর একটি বইয়ের প্রিমিয়ার অনুষ্ঠানে সাবেক এই সেতুমন্ত্রীকে দেখা গেছে।

তারও আগে মিতুর প্রথম সিনেমার মহরতেও উপস্থিত ছিলেন কাদের। ‘আগুন’ নামের সেই ছবির মাধ্যমেই নায়িকা বনে যান তিনি।

এমটিআই

Wordbridge School
Link copied!