• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

বিছানায় যাওয়ার প্রস্তাব সাহস করে ফিরিয়ে দিয়েছিলেন নয়নতারা 


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ৯, ২০২৪, ০৬:৩০ পিএম
বিছানায় যাওয়ার প্রস্তাব সাহস করে ফিরিয়ে দিয়েছিলেন নয়নতারা 

ঢাকা: মালয়ালম চলচ্চিত্র জগতের একের পর এক যৌন হেনস্তার ঘটনা প্রকাশ্যে আসার পর থেকে মুখ খুলতে শুরু করেছেন দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রির তারকারাও। বিশেষ করে অভিনেত্রীরা জানাচ্ছেন, কাজের সুযোগ পেতে নির্মাতা-প্রযোজকদের আপত্তিকর কত প্রস্তাবের মধ্য দিয়ে যেতে হয়েছে তাদের। 

দক্ষিণী সিনেমার সুপারস্টার নয়নতারার সঙ্গেও এমন ঘটনা ঘটেছে। সম্প্রতি অভিনেত্রীর পুরোনো একটি সাক্ষাৎকারের সেই ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে তিনি জানিয়েছেন, কাজের জন্য সরাসরি বিছানায় যাওয়ার প্রস্তাব দেওয়া হয়।

নয়নতারা বলেন, ‘আমাকে গুরুত্বপূর্ণ চরিত্র দেয়ার পরিবর্তে বিছানায় যাওয়ার প্রস্তাব দেয়া হয়। তবে সাহস করে মুখের ওপর সেই প্রস্তাব ফিরিয়ে দিই। কারণ, আমি জানি, নিজের যোগ্যতায় দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রী হয়ে উঠেছি।’

মালায়ালাম সিনেমা ‘মানসিনাক্কারে’ দিয়ে চলচ্চিত্রে পা রাখেন নয়নতারা। বর্তমানে দক্ষিণী সিনেমার প্রথম সারির অভিনেত্রী তিনি। 

সবশেষ শাহরুখ খানের বিপরীতে ‘জওয়ান’ সিনেমায় কাজ করেছেন এই অভিনেত্রী। এটি পরিচালনা করছেন অ্যাটলি কুমার। সিনেমাটির মাধ্যমে ক্যারিয়ারের গ্রাফটা বেশ ওপরের দিকেই নিয়ে গেছেন এই অভিনেত্রী।

ব্যক্তিজীবনে নয়নতারা পরিচালক বিগনেশ শিবানকে বিয়ে করেন ২০২২ সালে। ক্যারিয়ারের পাশাপাশি দাম্পত্য জীবনে যমজ সন্তান নিয়ে বেশ সুখেই আছেন এই দম্পতি। 

আইএ

Wordbridge School
Link copied!