• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

পার্পেল রঙের শাড়িতে মুগ্ধতা ছড়ালেন বুবলী


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ১২, ২০২৪, ০২:৩০ পিএম
পার্পেল রঙের শাড়িতে মুগ্ধতা ছড়ালেন বুবলী

ঢাকা: জনপ্রিয় একজন চলচ্চিত্র অভিনেত্রী শবনম বুবলী।বাংলাদেশের নাম্বার ওয়ার হিরো শাকিব খানের সাথে বেশ কিছু সুপারহিট ছবি উপহার দিয়ে এবং তার সাথে প্রেম-বিয়ে অতঃপর বাচ্চা কাণ্ডে সমালোচনায় আসেন তিনি। বর্তমানে পর্দায় খুব একটা দেখা যাচ্ছে না চিত্রনায়িকা শবনম বুবলীকে।ছবি মুক্তি পেলেও সেভাবে আলোচনায় নেই তিনি।

কিছুদিন আগে নিজের এলাকা নোয়াখালীতে ত্রাণ দিতে গিয়েছিলেন। সেসব অবশ্য প্রকাশ পেয়েছে গণমাধ্যমে।

তবে এসবের ফাঁকে মাঝেমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন ছবি কিংবা ভিডিওতে ভিন্ন ভিন্ন লুকে নজর কাড়েন তিনি।

এবারও তার ব্যতিক্রম হলো না। হালকা পার্পেল রঙের শাড়িতে মুগ্ধতা ছড়ালেন নেটদুনিয়ায়।

বুধবার (১১ সেপ্টেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুকে কয়েকটি শাড়ি পরা ছবি শেয়ার করেছেন বুবলী। ক্যাপশনে চিত্রনায়িকা লিখেছেন, সকালে যখন ঘুম থেকে উঠবেন, ভাববেন বেঁচে থাকা মূল্যবান একটা সুযোগ। সবার দিন সুন্দর কাটুক।

ওই ছবিগুলোতে দেখা যায়, হালকা পার্পেল রঙের জামদানি শাড়ি পরেছেন বুবলী। সঙ্গে ম্যাচিং ব্লাউজ। কানে পরেছেন সোনালি টপ কানের দুল। হাতে রুপালি-সোনালি মিক্সড ঘড়ি। হালকা মেকআপে বেশ লাস্যময়ী রূপে ক্যামেরায় ধরা দিয়েছেন এই নায়িকা।

ফেসবুকে ছবিগুলো পোস্ট করতেই মন্তব্যের ঝড় উঠেছে বুবলীর কমেন্টসবক্সে। একজন ভক্ত লিখেছেন, মাশাআল্লাহ, অসাধারণ লাগছে দেখতে। আরেকজন লেখেন, এককথায় অসাধারণ লাগছে আপনাকে ভালোবাসা অবিরাম। এমন অসংখ্য মন্তব্যে অভিনেত্রীকে প্রশংসার সাগরে ভাসাচ্ছেন নেটিজেনরা।

অনেক দিন ধরেই নতুন কোনো ছবিতে চুক্তিবদ্ধ হতে দেখা যায়নি শবনম বুবলিকে। বরং হাতে থাকা এম ডি ইকবালের ‘বিট্রে’ ও জসিম উদ্দীন জাকিরের ‘মায়া-দ্য লাভ ২’ ছবি দুটি থেকে বাদ পড়েন তিনি। যদিও এ বিষয়ে সরাসরি বুবলি কিছু বলেননি। এবার জানা গেল প্রায় আট মাস পর নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। মেহেদি হাসানের ‘নীল টিপ’ ছবিতে দেখা যাবে তাকে। শিগগিরই শুরু হবে শুটিং।

মেহেদি বলেন, ‘বুবলির সঙ্গে আমরা নাটকের একজন অভিনেতাকে নিতে চাই। এখনো চূড়ান্ত হয়নি বলে নাম বলতে চাই না।ছবিটির গল্প বুবলির ওপরই। তিনিও গল্পটা বেশ পছন্দ করেছেন। আসলে আমাদের দেশে নারীপ্রধান গল্পে ছবি নির্মিত হয় কম। একটা সময় শাবানা ম্যাডামের ওপর ছবি নির্মিত হতো। আমিও এই সময় বুবলির ওপর বাজি ধরেছি। দর্শকদের ভালো একটা ছবি উপহার দিতে চাই।’

ইউআর/আইএ

Wordbridge School
Link copied!