• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

প্লে-গার্ল তকমা নিয়ে শোবিজ থেকে বয়কট হওয়ার কারণ জানালেন অর্চিতা স্পর্শিয়া


বিনোদন ডেস্ক: সেপ্টেম্বর ১৬, ২০২৪, ০৫:১৪ পিএম
প্লে-গার্ল তকমা নিয়ে শোবিজ থেকে বয়কট হওয়ার কারণ জানালেন অর্চিতা স্পর্শিয়া

ঢাকা: শোবিজের জনপ্রিয় অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। অভিনয়ে দক্ষতা এবং জনপ্রিয়তা সত্ত্বেও তিনি তার ব্যাক্তিগত জীবন নিয়ে বেশ সমালোচিত। তিনটি বিয়ে এবং মধ্যরাতে বন্ধু নিয়ে মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে পুলিশের কাছে আটক হয়ে শোবিজ অঙ্গনে তিনি সমালোচিত হন।সাম্প্রতিক সময়ে তাকে খুব একটা পর্দায় দেখা যায় না।তবে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব এই অভিনেত্রী। মাঝে মধ্যেই নিজের মতামত কিংবা অনুভূতি ভক্তদের সঙ্গে শেয়ার করেন তিনি। এবার শোবিজ থেকে বয়কট হওয়ার কারণ জানালেন স্পর্শিয়া।এই বক্তব্যের মাধ্যমে স্পর্শিয়া শোবিজ ইন্ডাস্ট্রিতে নিজের অবস্থান এবং কিছু মানুষের আচরণের প্রতি তার অসন্তুষ্টি প্রকাশ করেছেন।

অর্চিতা স্পর্শিয়াকে নিয়ে শোবিজে অনেক ধরনের কথাই প্রচলিত ছিল। কথার এই প্রচলন ঘটিয়েছেন একটি গোষ্ঠী। তারা এই অভিনেত্রীর একটি প্লে গার্ল ইমেজ তৈরি করেছেন। যারা এই ইমেজ তৈরিতে ভূমিকা রেখেছেন তাদের নিয়ে প্রশ্ন তুলেছেন অভিনেত্রী।

১৫ সেপ্টেম্বর বিষয়টি নিয়ে নিজের ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন স্পর্শিয়া। সেখানে বয়কট ও অপছন্দের আর্টিস্ট হওয়ার কারণ জানিয়েছেন তিনি।

পাঠকদের জন্য স্পর্শিয়ার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো—
পোস্টে অর্চিতা স্পর্শিয়া বলেন, পাওনা টাকা চাওয়াতে যেই হাউস, ডিরেক্টর, প্রডিউসার, এক্সেকিউটিভ প্রডিউসারদের কাছে সময়ের সাথে বয়কট বা অপছন্দের আর্টিস্ট হয়েছি, বা মেলামেশায় কমতি থাকায়, বা ব্যক্তিগত জীবনের ডিসিশনে এবং ভিক্টিম প্লে করে ফেক ইমেজ মেনটেইন না করায় যেভাবে আর্টিস্ট হিসেবে কর্নার্ড হয়েছি, এসব বিষয় তারা, যারা প্রডাকশনের ওয়েল-সিস্টেমের দাবিতে নেমেছে তাদের বক্তব্য কী? 

এর কারণ হিসেবে কোনো কারণই নেই উল্লেখ করে বলেন, কিছু যায় আসেনা, এমনেই হঠাৎ একটু চুলকানি উঠায় কিউরিয়াস মাইন্ড ওয়ান্টস টু নো। কিউরিয়াস মাইন্ড অলসো ওয়ান্টস টু নো, যারা (আমারি বন্ধুরুপ্ধারী) যেসব পিছে বলে এবং এক অদ্ভুত প্লে-গার্ল ইমেজ তৈরী করেছে আমার, তারা আসলে কতটুকু আমাকে চিনে বা জানে? 

সম্প্রতি ‘আলো আসবেই’ গ্রুপ কাণ্ডে অভিনয়শিল্পীদের একটি পক্ষ বিতর্কের মুখে পড়ায় তাদের পরিবর্তে শিল্পী সমাজের অভিভাবক হিসেবে নতুন মুখ দেখতে চেয়েছে শিল্পীদের অপর একটি পক্ষ। 

সরকার পতনের পর শোবিজাঙ্গনের নতুন করে সংস্কারের দাবি করেছেন তারা। একইসঙ্গে বিভিন্ন সময় নিপীড়িত শিল্পীদের পক্ষেও আওয়াজ তুলেছেন। 

এমন অবস্থায় সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু প্রশ্ন তুলে এই স্ট্যাটাস দিয়েছেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। 

ইউআর/আইএ

Wordbridge School
Link copied!