• ঢাকা
  • রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

দেশের ইতিহাসে সর্বোচ্চ বাজেটের সিনেমা নিয়ে আসছেন শাকিব খান


বিনোদন ডেস্ক: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০৮:২২ পিএম
দেশের ইতিহাসে সর্বোচ্চ বাজেটের সিনেমা নিয়ে আসছেন শাকিব খান

ঢাকা: দিনকে দিন নিজেই নিজের একমাত্র প্রতিদ্বন্দী হয়ে উঠছেন শাকিব খান। ঢালিউডেও তার সাথে টক্কর দেওয়ার মতো কেউ নেই। এমন অবস্থায় আগামী দিনে নিজের কাজ নিয়ে আরও সচেতন হতে চান এই নায়ক। 

বেছে বেছে বছরে একটি-দুইটি সিনেমায় কাজ করতে চান তিনি। যারই ধারাবাহিকতায় চলতি বছর শাকিব খানের পরবর্তী সিনেমা হতে চলেছে ‘বরবাদ’। যেটি নির্মাণ করবেন নবাগত নির্মাতা মেহেদী হাসান হৃদয়।

সিনেমায় নবাগত হলেও এই নির্মাতার হাতে শতাধিক নাটক। শাকিবকে নিয়েই পর্দায় অভিষেক হবে হৃদয়ের। যে কারণে আয়োজনেরও যেন কমতি রাখেননি। 

সংশ্লিষ্টদের তথ্যমতে, ‘বরবাদ’ সিনেমার বাজেট হতে চলেছে ১৫ কোটি টাকা। যেটা বাংলাদেশের যেকোনো সিনেমা তৈরির ক্ষেত্রে রেকর্ড।

জানা যায়, ‘বরবাদ’-এর ৮০ শতাংশ শুটিং হবে দেশের বাইরে। পুরোপুরি অ্যাকশন ভায়োলেন্স ধাঁচের সিনেমা। যেখানে বলিউডের অনেক নির্মাতা, শিল্পীরাও যোগ দেবেন। 

শাকিব খানের বিপরীতে এই সিনেমায় অভিনয় করতে পারেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। যার সঙ্গে ‘প্রিয়তমা’ সিনেমা করেছিলেন নায়ক। 

ইতোমধ্যেই নাকি সিনেমার প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়েছে। নির্মাতা লোকেশন র‍্যাকি করতে দেশের বাইরে আছেন। সেখান থেকেই শাকিবের সঙ্গে সর্বক্ষণ যোগাযোগ রাখছেন। 

আইএ

Wordbridge School
Link copied!