• ঢাকা
  • শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১

কাশফুল এর মাঝে লাবন্যময়ী রুপে ধরা দিলেন মিম


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ২৩, ২০২৪, ১১:৫১ এএম
কাশফুল এর মাঝে লাবন্যময়ী রুপে ধরা দিলেন মিম

ঢাকা : শরৎ কালকে বলা হয় ঋতুরানী। শরৎ এলেই নদ-নদীর পাড়ে ফুটতে শুরু করে কাঁশফুল। এই কাশফুলের শুভ্র হাসিই জানান দেয় শরৎ এসেছে।তাই কাশফুল আর শরৎকাল যেন মিলেমিশে একাকার। শরৎ এলেই কাশফুলের সাথে ছবি তোলার জন্য ছোটেন সবাই। পিছিয়ে নেই তারকারাও। আর সেই কাশফুলের মাঝেই হারিয়ে গেলেন হালের জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। কাশফুল দিয়ে যেন শরৎকে বরণ করে নিলেন মিম। অভিনেত্রীকে এমন স্নিগ্ধ লুকে দেখে প্রেমে পড়েছেন ভক্তরাও। ছবিগুলো নিজের ভেরিফায়েড ফেসবুকে শেয়ার করেন তিনি।ক্যাপশনে মিম লিখেছেন, শরতের শেষ থেকে, বসন্ত পুরোটা ভেবে তোমাকে কেটে যাবে, যদি মন থেকে ডেকে দেখো আমায় পেয়ে যাবে।

কাজের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমেও সরব বিদ্যা সিনহা মিম। নিজের রূপ, গুনে ভক্তদের মাঝে প্রতিনিয়ত মুগ্ধতা ছড়ান তিনি। মাঝে মধ্যেই নানান মুহূর্তের ছবি-ভিডিও দিয়ে ঝড় তোলেন নেটদুনিয়ায়।সম্প্রতি শরৎ-এর বিকেলে সন্ধ্যা নামার আগেই কালো শাড়ি ও লাল ব্লাউজে কাশফুলের মাঝে দেখা গেল এই নায়িকাকে।মোহনীয় অঙ্গভঙ্গী দিয়ে একের পর এক পোজে ছবি তুলেছেন তিনি। 

খোলা চুল ও শাড়িতে মিমকে দেখতে লাবন্যময়ী লাগছিল। যে রূপ দেখে প্রশংসায় মেতেছেন তার ভক্ত-অনুরাগীরা। কেউ লিখেছেন, ‘নজর ফেরানো দায়’। কারো মন্তব্য, ‘শরৎকে বরণ করে নিলেন মিম।’ কেউ আবার অভিনেত্রীর বর্তমান ব্যস্ততা কি নিয়ে সেসবও জানতে চেয়েছেন। 

মিমকে সবশেষ দেখা গেছে ওপার বাংলার অভিনেতা জিতের সঙ্গে ‘মানুষ’ সিনেমায়। এটি কলকাতায় তার পঞ্চম সিনেমা।
মিমের টালিউডে যাত্রা শুরু ‘ব্ল্যাক’ ছবি দিয়ে। এরপর ‘ইয়েতি অভিযান’, ‘সুলতান দ্য স্যাভিয়ার ’ও ‘থাই কারি’ নামের আরও তিনটি চলচ্চিত্রে অভিনয় করেন।

ইউআর

Wordbridge School
Link copied!