• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

রাজের সঙ্গে প্রেমে বাধা, শাকিবের প্রিয়তমা হয়েই আসছেন ইধিকা


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ২৪, ২০২৪, ০৩:১৩ পিএম
রাজের সঙ্গে প্রেমে বাধা, শাকিবের প্রিয়তমা হয়েই  আসছেন ইধিকা

ঢাকা: ঢাকাই সিনেমার চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে ‘প্রিয়তমা’ ছবিতে কাজ করেছিলেন কলকাতার নায়িকা ইধিকা পাল। ২০২৩ সালে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ছবিটি। আর মুক্তি পাওয়ার সঙ্গেই বাজিমাৎ করে শাকিব-ইধিকার চমক।

এরপর ঢাকাই চিত্রনায়ক শরিফুল রাজের নায়িকা হয়ে পর্দায় আসার কথা ছিল ওপার বাংলার অভিনেত্রী ইধিকা পালের। কিন্তু এই জুটিকে দেখার অভিজ্ঞতা দর্শকদের হবে কি না, তা এখন অনিশ্চিত। শোনা যাচ্ছে, সেই ছবি নাকি নাও হতে পারে। তবে নতুন খবর, ঢালিউড কিং শাকিবের নতুন ছবির নায়িকা হয়ে আসছেন ইধিকা।

বিষয়টি নিয়ে দুই বাংলার জনপ্রিয় নায়িকা ইধিকার সঙ্গে আলাপ করে একটি গণমাধ্যম। জানা গেল, শরিফুল রাজের সঙ্গে তার অভিনয়ের সুযোগ হারিয়ে যাচ্ছে, এ বিষয়ে জানতেনই না তিনি। রাজের সঙ্গে ‘সাহেব’ নামের একটি ছবিতে আসার কথা ছিল ইধিকার। সেখানে জমে ওঠার কথা ছিল রাজ-ইধিকার প্রেম। যদিও ছবিটির পরিচালক সাইফ চন্দন মনে করেন, দেশের বর্তমান পরিস্থিতিই ছবি না হওয়ার নেপথ্য কারণ।

টালিউড সূত্র বলছে, এ বিষয়ে নাকি নায়িকার তেমন মন খারাপ হয়নি। কারন খুব শীঘ্রই ঢাকাই মেগাস্টার শাকিব খানের ‘প্রিয়তমা’ হতে যাচ্ছেন ইধিকা। মেহেদি হাসান হৃদয় পরিচালিত এই ছবির নাম ‘বরবাদ’। সেখানেই শাকিবের সঙ্গে রোম্যান্সে মজে উঠতে পারেন ইধিকা। এছাড়া ছবিতে দুই ফাইটমাস্টার রবি বর্মা ও আয়জাজ শেখের থাকার কথা রয়েছে। খলচরিত্রে থাকতে পারেন মিশা সওদাগর। আগামী অক্টোবর মাসে শুরু হতে পারে ছবিটির শ্যুটিং।

তবে ভিসা জটিলতা ব্যাপার এ বেশ চিন্তিত পরিচালক। বাংলাদেশে শ্যুটিং হলে নায়িকা কি বর্তমান পরিস্থিতিতে ভিসা পাবেন কী না, তার ঠিক নেই। শোনা যাচ্ছে, এই সমস্যা এড়াতে ছবির বেশি অংশের শ্যুটিং হবে ভারতে।

ইউআর

 

Wordbridge School
Link copied!