• ঢাকা
  • বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

নেহার সঙ্গে বিবাহ বিচ্ছেদ: মুখ খুললেন রোহন


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ২৫, ২০২৪, ১১:১৫ এএম
নেহার সঙ্গে বিবাহ বিচ্ছেদ: মুখ খুললেন রোহন

ঢাকা: অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল গায়িকা নেহা কক্কর এবং রোহনপ্রীত সিংয়ের বিবাহিত জীবন নাকি একেবারেই ঠিক চলছে না। সম্প্রতি, অনেক সোশ্যাল মিডিয়া পোস্টে দাবি করা হচ্ছে, নেহা এবং রোহানের মধ্যে সব ঠিকঠাক নেই। অবশেষে বিচ্ছেদের বিষয়ে নীরবতা ভাঙলেন রোহন প্রীত সিং।

ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে রোহন বলেন, ‘গুজব মানে গুজবই, সেগুলো সত্য নয়। এগুলো বানানো জিনিস আগামীকাল কেউ কিছু বলবে, পরশু কেউ কিছু বলবে। তবে এই জিনিসগুলো আপনার ব্যক্তিগত সম্পর্কের উপর প্রভাব ফেলবে না। আপনার এক কানে শোনা উচিত এবং অন্য কান দিয়ে বের করে দেওয়া উচিত।’

এ অভিনেতার কথায়, আলোচনা তাকে নিয়েই হয়, মানুষ যার ব্যাপারে কথা বলতে বেশি ভালোবাসে। তাই আমাদের নিয়ে বলুক কথা লোকে। মানুষের মনে তো আছি। তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন, নেহা কক্করের সঙ্গে বিবাহ বিচ্ছেদের খবরে কোনও সত্যতা নেই।

একবার কপিল শর্মার শো'তে এসে নেহা জানিয়েছিলেন, রোহনপ্রীত শুরুতে বিয়ের জন্য রাজি ছিলেন না। কারণ মাত্র ২৫ বছরেই বিয়ের বাঁধনে পড়তে মন থেকে তৈরি ছিলেন না। আবার ৩৩ বছরের নেহা এই বয়সে প্রেম করতে রাজি ছিলেন না। 

প্রসঙ্গত, ২০২১ সালের আগস্ট মাসে ‘নেহু দা বিহা’ মিউজিক ভিডিওর সেটে প্রথম পরিচয় এই জুটির। তিন মাসের মধ্যেই বিয়ের পর্ব সেরে ফেলেছিলেন। তবে হ্যাঁ, বিয়ের পর যেভাবে সোশ্যাল মিডিয়া রাঙাতেন তারা প্রেমের রঙে, এখন তাতে অনেকটাই ভাঁটা এসেছে। যা থেকেই হয়তো আলোচনার সূত্রপাত! 

ইউআর

Wordbridge School
Link copied!