• ঢাকা
  • শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১

কাল ঢাকায় পারফর্ম করবে পাকিস্তানের ‘জাল’


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ২৬, ২০২৪, ১২:১৬ পিএম
কাল ঢাকায় পারফর্ম করবে পাকিস্তানের ‘জাল’

ঢাকা: ২০১০ সালে প্রথমবার কনসার্ট করতে ঢাকায় এসেছিল পাকিস্তানি জনপ্রিয় ব্যান্ড ‘জাল’। এরপর তারা বাংলাদেশে আর কোনো কনসার্ট করেনি। দীর্ঘ ১৪ বছর পর আবার কনসার্ট করতে ঢাকা এসেছে দলটি। কাল শুক্রবার রাজধানীর পূর্বাচলে অবস্থিত ঢাকা অ্যারেনায় কনসার্টে অংশ নেবে তাঁরা।

দ্বিতীয়বারের মতো ঢাকায় গাইবে পাকিস্তানের জনপ্রিয় ব্যান্ডদল জাল।। ব্যান্ডটির প্রথম অ্যালবাম ‘আদাত’-এর ২০ বছর পূর্তি উপলক্ষে আগামীকাল রাজধানীর পূর্বাচলে অবস্থিত ঢাকা অ্যারেনায় ‘লিজেন্ডস অব দ্য ডেকেড’ কনসার্টে পারফর্ম করবে জনপ্রিয় এই ব্যান্ড।সঙ্গে পারফর্ম করবে বাংলাদেশের ব্যান্ড অর্থহীন। এরই মধ্য দিয়ে দীর্ঘদিন পর স্টেজে ফিরছে দেশি এই ব্যান্ডটিও।

সম্প্রতি আয়োজকরা জানিয়েছে, বুধবার (২৫ সেপ্টেম্বর) রাতে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবেন জাল ব্যান্ডের ভোকাল গওহর মমতাজ। এরপর বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে কনসার্ট নিয়ে একটি সংবাদ সম্মেলনে অংশ নেবেন তারা।

রাজধানীর ৩০০ ফিটের পূর্বাঞ্চলে অনুষ্ঠিত হবে এই লাইভ কনসার্ট। কনসার্টের টিকিট বিক্রি শুরু হয়ে গেছে আরও আগে থেকে। টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ৩ হাজার ৫০ টাকা। ২৭ সেপ্টেম্বর বিকেল ৫টায় খোলা হবে ভেন্যু। আয়োজন শুরু হবে সন্ধ্যা ৬টায়।

উল্লেখ্য, দ্বিতীয়বারের মতো ঢাকায় গাইবে পাকিস্তানের জনপ্রিয় ব্যান্ডদল জাল।

ইউআর
 

Wordbridge School
Link copied!