• ঢাকা
  • শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১

ঘরে মেয়েকে ফেলে এ কী করছেন রণবীর!


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ২৬, ২০২৪, ১২:৩৬ পিএম
ঘরে মেয়েকে ফেলে এ কী করছেন রণবীর!

ঢাকা: সদ্য বাবা হয়েছেন রণবীর সিংহ। প্রাথমিক ভাবে, এই সময়টা সন্তানকে দেবেন বলেই জানিয়েছিলেন বেশ কিছুদিন আগে। কিন্তু তা বলে তো সময় বসে থাকবে না! তাই একরত্তি মেয়েকে ঘরে রেখেই শরীরচর্চায় মন দিয়েছেন তিনি।

এ বার নিজের শরীর চর্চার ছবি ভাগ করে নিলেন রণবীর সিংহ। বৃহস্পতিবার সকাল ৮টার কিছু পরে নিজের ইনস্টা স্টোরি বিভাগে কিক বক্সিং অভ্যাসের ছবি ভাগ করেন অভিনেতার। পরনে সাদা স্যান্ডো গেঞ্জি, নীল শর্টস, হাতে গ্লাভস। মাথার পিছনে টেনে বেঁধে রেখেছেন চুল।

তবে, রণবীরের এই চেহারা আসলে তাঁর আসন্ন ছবির বলেই মনে করা হচ্ছে। সেপ্টেম্বরের আগে বিদেশে একটি ছবির শুটিং করছিলেন রণবীর। দীপিকার প্রসবের কারণেই দেশে ফিরেছেন। আদিত্য ধর পরিচালিক এই ছবিটির নাম এখনও জানা যায়নি। গত জুলাই মাসে এই ছবিটির ঘোষণা হয়। সে বার রণবীর নিজের ভক্তদের উদ্দেশে লিখেছিলেন, “এটা আমার ভক্তদের জন্য, যাঁরা ধৈর্য ধরে অপেক্ষা করছিলেন এ রকম একটা পরিবর্তনের জন্য।” তিনি দাবি করেছিলেন, এই ছবিতে এমন সিনেম্যাটিক অভিজ্ঞতা অপেক্ষা করছে যা কেউ আগে কখনও দেখেননি। জানা গিয়েছে, এই ছবিতে রণবীরের সঙ্গে দেখা যাবে, সঞ্জয় দত্ত, অক্ষয় খন্না, অর্জুন রামপাল, আর মাধবনের মতো অভিনেতাদেরও।

গত ৮ সেপ্টেম্বর রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোনের ঘরে এসেছে একটি কন্যাসন্তান। সমাজমাধ্যমে সন্তান ভূমিষ্ঠ হওয়ার খবর জানিয়েছিলেন তাঁরা নিজেরাই। কিন্তু তার পর থেকে তাঁদের আর কোনও খোঁজ নেই। যে দিন সদ্যোজাতকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন রণবীর-দীপিকা, সে দিন গাড়িতে এক ঝলক দেখা গিয়েছিল ত্রয়ীকে। ব্যাস, ওই পর্যন্তই। সমাজমাধ্যমে মেয়ের তো দূরের কথা, নিজেদের কোনও ছবিও ভাগ করছেন না নতুন বাবা-মা।

তবে এর আগে নিজের ইনস্টাগ্রাম বায়ো বদলে দীপিকা লিখেছিলেন, ‘খাওয়ানো, ঢেঁকুর তোলানো, ঘুম পাড়ানো, আবার করো...’। বোঝা গিয়েছিল নতুন মায়ের দৈনন্দিন জীবন কেমন চলছে। তার কিছু দিন পর দীপিকা ইনস্টাগ্রাম স্টোরি-তে একটি রিল ভাগ করেছিলেন। মজার সেই ভিডিয়োর সঙ্গে দীপিকা বা তাঁর কন্যার কোনও সম্পর্ক নেই। তবে, একটা ইঙ্গিত অভিনেত্রী দিয়েছিলেন, তাঁর মেয়ে এখন ঠিক কী কী করছে।

ইউআর

Wordbridge School
Link copied!