• ঢাকা
  • শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১

মা হবেন শোভিতা, কী জানালেন নাগার বাগদত্তা?


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ২৬, ২০২৪, ০১:২৯ পিএম
মা হবেন শোভিতা, কী জানালেন নাগার বাগদত্তা?

ঢাকা: সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের জীবন নিয়ে খোলামেলা কথা বললেন শোভিতা ধুলিপালা। স্পষ্টই জানালেন, বরাবর তিনি মা হতে চেয়েছেন। তাঁর জীবনে স্বপ্ন এটি। তিনি স্বপ্ন দেখেন, একটি সুখী, সম্পন্ন বিবাহিত জীবনের। শোভিতা বলেন, “আমি সব সময়ই পূর্ণ মাতৃত্বের আস্বাদ পেতে চেয়েছি। এ বিষয়ে আমার কোনও সংশয় ছিল না কখনও। আমি চেয়েছিলাম একটি বিবাহিত জীবন। নিজেকে সব সময় ওই সুখী সংসারের মধ্যেই দেখতে চেয়েছি। এটা আমার একটা স্বপ্ন বলা যায়।”

দীর্ঘ দিন ধরেই সম্পর্কে ছিলেন দক্ষিণী অভিনেতা নাগা চৈতন্য এবং শোভিতা। কিন্তু, কখনই তা প্রকাশ করেননি। এমনকি প্রথম স্ত্রী, সামান্থা রুথের সঙ্গে বৈবাহিক সম্পর্ক ছিন্ন করার আগেই শোভিতার সঙ্গে জড়িয়ে পড়েছিলেন বলে কার্যত স্বীকার করে নিয়েছেন নাগা। আগস্ট মাসে খুব সাদামাঠা ভাবে বাগ্‌দান সেরেছেন শোভিতা এবং নাগা। এ বিষয়ে অভিনেত্রী জাৃনান, তাঁরা এমনই ছিমছাম অনুষ্ঠান চেয়েছিলেন, জাঁকজমক নয়। তাঁর দাবি, ওই বিশেষ দিনটি তিনি ঠিক যেমন চেয়েছিলেন তেমন করেই উদ্‌যাপন করেছেন।

৮ অগস্ট হায়দরাবাদে ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়দের নিয়েই বাগ্‌দানের অনুষ্ঠান করেছিলেন তাঁরা। এমনকি সেই সংক্রান্ত ছবিও প্রকাশ্যে আনেন নাগার বাবা নাগার্জুন আক্কিনেনি। তিনিই সমাজমাধ্যমে ছেলের বাগ্‌দানের খবর জানান। বাগ্‌দানের মতো বিয়ের অনুষ্ঠানও ব্যক্তিগত রাখবেন শোভিতা-নাগা, মনে করা হচ্ছে এমনই। প্রাথমিক ভাবে জানা গিয়েছিল, তাঁরা রাজস্থানে বিয়ের অনুষ্ঠান করতে পারেন। তবে কবে বিয়ে হবে, কোথায় বসবে বিবাহবাসর—কিছুই জানাননি তারকা যুগল। 

ইউআর

Wordbridge School
Link copied!