• ঢাকা
  • শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১

অপু বিশ্বাসের ছেলের জন্মদিনে শুভেচ্ছা জানালেন বুবলীর ছেলে


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০৬:০৫ পিএম
অপু বিশ্বাসের ছেলের জন্মদিনে শুভেচ্ছা জানালেন বুবলীর ছেলে

ঢাকা: ঢালিউড সুপারস্টার শাকিব খানের দুই সন্তান আব্রাম খান জয় এবং শেহজাদ খান বীর সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ জনপ্রিয়। শাকিব ও অপু বিশ্বাসের ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন আজ। শোবিজের অনেকেই তাকে শুভেচ্ছা জানাচ্ছেন। আর এ উপলক্ষে বড় ভাইকে ভিডিও বার্তায় জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে শাকিব ও শবনম বুবলীর ছেলে ছোট্ট বীর।

এদিকে জয়ের জন্মদিনে শাকিব খানের আরেক পুত্র শেহজাদ খান বীর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছে। সামাজিক মাধ্যম ফেসবুকে বুবলীর পেইজ থেকে বীরের একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানে শেহজাদ খানকে বীরকে বলতে শোনা যায়, হ্যাপি বার্থ ডে জয় ভাইয়া। আই লাভ ইউ সো মাচ।

বুবলীর পোস্ট করা ওই ভিডিওর নিচে একজন লিখেছেন, মাশাআল্লাহ, আলহামদুলিল্লাহ বীর বাবা। বুবলি আপনাকে অন্তরের অন্তঃস্থল থেকে ধন্যবাদ জানাই, আর আপনার পরিবারকে, যারা আল্লাহর রহমতে আপনাকে ভদ্রতা, সামাজিকতা শিখিয়েছে।অন্যকে সন্মান শ্রদ্ধা করা সবার আসে না, সবাইকে আল্লাহতাআলা দেয় না, আলহামদুলিল্লাহ। এর নামই শিক্ষা। ব্যক্তিগত বিষয় ব্যক্তিগত রেখে, অন্যকে বুঝতে না দিয়ে মানুষকে ছোটো না করে ভালো ব্যবহার দিয়ে সমাজকে সুন্দর করা যায়। জাজাকাল্লাহ খয়রান বীর বাবা তোমার জন্য ও তোমার মায়ের জন্য। 

ইউআর

Wordbridge School
Link copied!