• ঢাকা
  • শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

ঘনিষ্ঠ দৃশ্যে বেশি সাবলীল: তৃপ্তি ডিমরি


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ২৮, ২০২৪, ১২:১০ পিএম
ঘনিষ্ঠ দৃশ্যে বেশি সাবলীল: তৃপ্তি ডিমরি

ঢাকা: সম্প্রতি মুক্তি পেয়েছে তৃপ্তি ডিমরির আইটেম গান ‘মেরে মেহবুব’। সেই ভিডিও প্রকাশ্যে আসার পরই সমালোচনার মুখে পড়েছেন অভিনেত্রী। এই গানে তার নাচের ভঙ্গি নাকি অশালীন, মনে করছেন নেটিজেনরা। এর আগে অ্যানিম্যাল ছবিতে রণবীর কাপুরের সঙ্গে শয্যাদৃশ্যে অভিনয় এবং পরবর্তীতে ভিকি কৌশল এর সাথে ব্যাড নিউজ এ রগরগে দৃশ্যে অভিনয় করা নিয়েও সমালোচনা হয়েছিল অভিনেত্রীর।

‘বুলবুল’ ও ‘কলা’ ছবিতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন তৃপ্তি। এই ছবির পর দর্শক তাকে ভদ্র এবং শালীন লুক এর নায়িকা হিসেবেই ধরে নিয়েছিলো। কিন্তু তারপরই সন্দীপ রেড্ডি বঙ্গার ছবিতে ঘনিষ্ঠ দৃশ্যে তাকে দেখে অবাক হন অনুরাগীরা।

সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে সেই সমালোচনা নিয়ে মুখ খুললেন তৃপ্তি। অভিনেত্রী বলেন, আমি নিজের চেনা গণ্ডির মধ্যে থাকতে পছন্দ করি না। বুলবুল ও কলা আমার চেনা গণ্ডির ছবি। এ ছবিতে অভিনয় করার সময় আমি স্বাচ্ছন্দ্য বোধ করছিলাম। আমার এমনিতেই এ ধরনের চরিত্রে অভিনয় করতে ভালো লাগে; কিন্তু অ্যানিম্যাল-এর চরিত্র আমার কাছে সহজ ছিল না। বেশ বেগ পেতে হয়েছিল।চরিত্রটি নিয়ে অভিনেত্রী বলেছেন, আমি নিজে যদি জোয়ার জায়গায় থাকতাম, তাহলেও ঠিক এমনই আচরণ করতাম। মানুষ হিসেবে আমাদের প্রত্যেকের পৃথক পৃথক রং রয়েছে। কখনো খুব ভালো, কখনো খুব খারাপ, কখনো খুবই কুৎসিত। ছবিতে অভিনয় করে আমরা প্রতিটি রং ফুটিয়ে তুলতে পারি।

তৃপ্তি আরও বলেন, আসলে অভিনেতা হিসেবে এমন চরিত্রেই কাজ করতে চাই, যেটা আমার কাছে কঠিন মনে হবে। যেই চরিত্রে কাজ করতে গিয়ে নিজেকে নতুনভাবে আবিষ্কার করা যায়। অ্যানিম্যাল ছবিতে জোয়ার চরিত্রের আচরণে ছিল সারল্য ও নীরবতা; কিন্তু একই সঙ্গে তার ভেতরে ছিল সাহসের জ্বলন্ত আগুন- এমনই মনে করেন তৃপ্তি।

ইউআর

Wordbridge School
Link copied!