• ঢাকা
  • শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

মমতাময়ী মা শেখ হাসিনা আমার আইডল: অপু বিশ্বাস


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০৪:৩৭ পিএম
মমতাময়ী মা শেখ হাসিনা আমার আইডল: অপু বিশ্বাস

 

ঢাকা: সম্প্রতি একটি বেসরকারি টিভি চ্যানেল এ অপু বিশ্বাসের বেশ কিছুদিন আগের একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যায় শেখ হাসিনার প্রশংসায় পঞ্চমুখ তিনি।

শো এর একপর্যায়ে উপস্থাপিকা তাকে জিজ্ঞেস করে আপনার আইডল কে?

অপু বিশ্বাস নাটকীয় ভঙ্গিতে মাথায় কাপড় দিয়ে শেখ হাসিনাকে সম্মান প্রদর্শন করে বলেন “আমার আইডল হচ্ছেন আমাদের মমতাময়ী মা শেখ হাসিনা’’। ওনাকে দেখে মনে হয় যে একটা নারী পারেনা এমন কোনা কাজ থাকতে পারেনা। একটা নারীর পক্ষে সব কিছুই সম্ভব এবং বাংলাদেশে যেখানে ওনার কেউই ছিলেন না এখন মনে করি ১৭ কোটি মানুষ ই তার পরিবারের এক একটা মানুষ। আমার আইডল সে। তার সবকিছুই আমার ভালোলাগে। তিনি অত্যন্ত ধর্মপরায়ণ মানুষ এবং আমার জানা মতে তিনি কখনোই নামাজ রোজা বাদ দেন না।

তার উত্তরে উপস্থাপিকা ও সায় দিয়ে বলেন আপনি এমন একজন মানুষ কে নিয়ে কথা বলছেন যেখানে আর কোনো কথা বা যুক্তিতর্ক থাকেনা।

অপু আরও বলেন উনি একদম ই বাচ্চাদের মতন। আমাদের চলচ্চিত্র শিল্পীদের জন্য তিনি যে কতটা বান্ধব তা শিল্পীরা সবাই জানে। তিনি এত বড় একজন নেত্রী তাও আমাদের কে খুব আগলে রাখে। আমাদের অনেক দুঃস্থ শিল্পীরা ছিলেন তাদের কে অনেক সাহায্য সহযোগীতা করেন তিনি। এবং বিভিন্ন সেক্টরের মানুষরাও সেই সহযোগিতা পাচ্ছেন।

তবে ভিডিওর কমেন্ট সেকশনে দেখা যায় নেটিজেনরা তাকে একদম তুলোধুনো করে দিচ্ছে। কেউ তাকে হাসিনার পা চাটা দালাল বলছে আবার কেউ বলছে অপু নাকি চামচামির শেষ পর্যায়ে চলে গেছে। কেউ বলছে এভাবেই তেলবাজী করে নাকি নমিনেশন কনফার্ম করে সংসদে ঢুকতে চেয়েছিলেন সুবিধাবাদী অপু। তাই সরকার পতনের পর এখন বেশ অসুবিধায় ই পড়েছেন এই নায়িকা।

ইউআর

Wordbridge School
Link copied!