• ঢাকা
  • শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

রণবীর এর জন্মদিনে ভালবাসা মাখা শুভেচ্ছা দিলেন আলিয়া


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০৫:৪১ পিএম
রণবীর এর জন্মদিনে ভালবাসা মাখা শুভেচ্ছা দিলেন আলিয়া

ঢাকা: শৈশব থেকেই রণবীরকে পছন্দ আলিয়ার।দীর্ঘ দিন সম্পর্কে থেকে মনের মানুষকে বিয়ে করেছেন অভিনেত্রী। বিয়ের দু’বছর পরেও সেই প্রেমে ভাটা পড়েনি। তাই রণবীরের জন্মদিনে একগুচ্ছ ভালবাসায় মাখা ছবি ভাগ করে নিলেন আলিয়া।

কোথাও দেখা যাচ্ছে রণবীরের বাহুলগ্না আলিয়া, কোথাও বা ছোট্ট রাহাকে মাঝে নিয়ে পরস্পরকে আলিঙ্গন করছেন তাঁরা। ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, “মাঝে মধ্যে এমন বিরাট একটা আলিঙ্গনেরই দরকার পড়ে। তা হলেই জীবনকে ভাল ভাবে অনুভব করা যায়। শুভ জন্মদিন প্রিয়।”

দেখতে দেখতে জীবনের আরও একটি বসন্ত পার করে ফেললেন বলিউড অভিনেতা রণবীর কাপুর। বাবা হওয়ার পর এটি তার দ্বিতীয় জন্মদিন

রণবীর-আলিয়ার এই ছবিগুলি মুহূর্তে ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। ক্যাটরিনা কইফের সঙ্গে সম্পর্ক ভাঙার পরে আলিয়ার সঙ্গে সম্পর্কে জড়ান রণবীর। সোনম কপূর ও আনন্দ অহুজার বিয়েতে হাতে হাত রেখে প্রবেশ করেছিলেন রণবীর ও আলিয়া। সে দিনই এক প্রকার সম্পর্কের ঘোষণা করেছিলেন তাঁরা। তার পরে দীর্ঘ দিন ধরে একত্রবাসে ছিলেন তারকা দম্পতি। ২০২২-এর ১৪ এপ্রিল গাঁটছড়া বেঁধেছিলেন তাঁরা।
 

করণ জোহর, গুনীত মোঙ্গাসহ আরও বেশ কয়েকজন সেলিব্রিটি রণবীরকে শুভেচ্ছা জানিয়েছেন। এক ভক্ত লিখেছেন, ‘আহা দিনের সেরা ছবি।’ আরেকজন মন্তব্য করেছেন, ‘শুভ জন্মদিন আমার প্রিয় অভিনেতা।’

এদিন সোশাল মিডিয়ায় আরও একটা সুখবর শেয়ার করেছেন নীতু কাপুর। অভিনেতার পাশাপাশি এবার উদ্যোগপতি রণবীর। নিজের জুতার ব্র্যান্ড শুরু করেছেন নায়ক। যার নাম ‘আরকেস’। তারই অফিসিয়্যাল অ্যাকাউন্ট সামনে এল আরকে-র জন্মদিনে। 

ইউআর

Wordbridge School
Link copied!